শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

ই-পেপার

ভাঙ্গুড়ায় দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১৫ অপরাহ্ণ

পাবনার ভাঙ্গুড়ায় দৈনিক স্বতঃ কন্ঠ পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, র‌্যালী ও কেককাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দৈনিক কালবেলা ও দৈনিক স্বতঃকন্ঠের ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক আব্দুর রহিম এর আয়োজনে বেলা ১১টার দিকে ভাঙ্গুড়া প্রেসক্লাবে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রেস ক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক ও নিউনেশন পত্রিকার ভাঙ্গুড়া প্রতিনিধি অধ্যাপক মাহবুব-উল -আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বতঃকন্ঠের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য দেন ১নং সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন, ভাঙ্গুড়া রির্পোর্টাস ইউনিটির সভাপতি আলহাজ¦ এম এ খালেক , ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক দেশবাংলা পত্রিকার জেলা প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দীন সরদার,দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মো. মনিরুজ্জামান ফারুক, দৈনিক কালের কন্ঠের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. মাসুদ রানা,প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. রায়হান আলী। পরে সভাপতি ও বিশেষ অতিথিরা কেক কাটেন।

সভাপতি তার বক্তব্যে দৈনিক স্বতঃ কন্ঠ পত্রিকার উত্তোরোত্তর সাফল্য ও আগামীতে প্রকাশনা সমৃদ্ধ হোক এ কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন দৈনিক খোলা কাগজ পত্রিকার ভাঙ্গুড়া প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মো. মানিক হোসেন,প্রেস ক্লাবের সদস্য ও আমার সংবাদের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. ইকবাল হোসেন,প্রেসক্লাবের সদস্য ও প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম আপন,সাংবাদিক হাসিনুর রহমান, সাংবাদিক আখিরুল ইসলাম সহ প্রমুখ।

এর আগে উপস্থিত সকলে প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com