আজ ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

এই নাটক কমেডি না ট্র্যাজেডির, জানি না: রিজভী

নিজস্ব প্রতিবেদক:

রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদকে গ্রেপ্তারের ঘটনাকে নাটক আখ্যা দিয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তিনি জানেন না এটা কমেডি না ট্র্যাজেডির নাটক।

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কোভিড-১৯ চিকিৎসায় হোমিওপ্যাথি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে রিজভী এসব কথা বলেন।

প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে আজ ভোরে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করে র‍্যাব। তাঁর গ্রেপ্তার প্রসঙ্গে রিজভী বলেন, ‘এই নাটক কমেডি, না এটা ট্র্যাজেডির, আমরা জানি না। নাটক রচনা করতে পারে আওয়ামী লীগের প্রশাসন।

রিজভী বলেন, ‘আপনি ছাত্রদলের টিটো হায়দারকে খুঁজে পান, আপনি ছাত্রদলের আকরামুল হাসানকে বাড়ি থেকে ধরে নিয়ে যান। অথচ সাহেদকে খুঁজে পাননি এত দিন ধরে। মানুষকে মনে করেন বোকা!’

সাহেদ প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, ‘তাঁর মা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন। সাহেদ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য। এত লুটপাট করে, বাটপারি করে, টাকা ইনকাম করে, সে হয়ে গেল হাওয়া ভবনের লোক! সুধা ভবনের লোক ধরা খেলে পরে হাওয়া ভবনের লোক হয়ে যায়।’

 

একাদশ নির্বাচনের আগে টক শোতে সাহেদের বক্তব্যের বিষয়ে রিজভী বলেন, ‘নির্বাচনের আগের টক শোর ভিডিও দেখলাম গতকাল। সে বলছে, সেনাবাহিনী প্রধান থেকে শুরু করে সিপাহী সবাই এই সরকারকে চায়, পুলিশের আইজি থেকে কনস্টেবল পর্যন্ত সবাই এই সরকারকে চায়। কী অদ্ভুত ব্যাখ্যা! সচিব থেকে চৌকিদার পর্যন্ত সবাই তো সরকারকে চায়, তাহলে এখানে অন্যরা আসবে কী করে? যেমন সাহেদ তেমনি তার সরকার, তেমনি তার কথাবার্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর