সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

ই-পেপার

সাংবাদিক হেলাল এর ইন্তেকাল

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২, ৪:২২ অপরাহ্ণ

পাবনার ভাঙ্গুড়া উপজেলার জনপ্রিয় শিক্ষক, সাংবাদিক মোঃ আবুল হাসান সিদ্দিকী (হেলাল) মৃত্যুবরণ করেছেন।মঙ্গলবার দিবাগত রাতে তিনি পৌর সদরের ৫ নং ওয়ার্ডের নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন) তিনি চকলক্ষীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত), বাংলাদেশের খবর ও আজকালের খবর প্রত্রিকার ভাঙ্গুড়া,(পাবনা) প্রতিনিধি, ভাঙ্গুড়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও ভাঙ্গুড়া উপজেলার কৈডাঙ্গা গ্রামের আলহাজ্ব  মো. আবুল কাশেম এর ছেলে। তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক ।

জানা গেছে, তিনি ক্লোন ক্যান্সারে ভুগতেছিলেন এবং ডাক্তারের অধীনে চিকৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি ,রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধি, ভাঙ্গুড়া উপজেলার সকল সাংবাদিক,স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক মন্ডলী শোক প্রকাশ করেছেন। মৃত্যুকালে তিনি পিতা-মাতা, ভাইবোনসহ অসংখ আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের ১ম নামাজে জানাজা সকাল ১১টায় পৌরসভার সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে ও কলেজ মাঠে ও ২য় নামাজে জানাজা ২টার সময় মরহুমের গ্রামের বাড়ি কৈডাঙ্গা কবরস্থান চত্বরে অনুষ্ঠিত হয়। পরে কৈডাঙ্গা কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার নামাজে জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধি, ভাঙ্গুড়া উপজেলার সকল সাংবাদিক,স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক মন্ডলী সহ বিপুল পরিমাণ জনতা অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com