শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

ই-পেপার

কন্যাসন্তানের মা হলেন আলিয়া ভাট

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ১০:৪০ পূর্বাহ্ণ

মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। রোববার (০৬ নভেম্বর) দুপুরে কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। ভারতীয় বিনোদনভিত্তিক গণমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে এ তথ্য জানা যায়। আলিয়াও এক ফেসবুক পোস্টে কন্যা সন্তানের মা হওয়ার সুখবরটি দেন।

এর আগে সকালে ভারতের মুম্বাইয়ে এইচ এন রিলায়েন্স হাসপাতালে রণবীর ও আলিয়াকে তাঁদের গাড়িতে ঢুকতে দেখা যায়। অনুমান করা হচ্ছিল, আজই সন্তানের জন্ম দিতে পারেন অভিনেত্রী। এর আগে পিঙ্কভিলা দাবি করেছিল যে, সন্তান প্রসবের জন্য গিরগাঁওয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়ার নাম নথিভুক্ত করেছিল কাপুর পরিবার।

এ বছরের ১৪ এপ্রিল মুম্বাইয়ে কাপুর ও ভাট পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে হয় আলিয়া-রণবীরের। গত জুন মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে মা হতে চলেছেন বলে জানান আলিয়া। ছবির ক্যাপশনে আলিয়া লিখেও দিয়েছেন, ‘আওয়ার বেবি…. . কামিং সুন’।

২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। আর এই সম্পর্ক প্রকাশ্যে আসে ২০১৮ সালে। আরেক তারকা সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় রণবীর-আলিয়াকে। এরপর বিভিন্ন অনুষ্ঠানে দুই পরিবারের নানা কিছুতে তাঁদের একসঙ্গে দেখা যায়। অবশেষে রূপকথার মতো ভালোবাসা বিয়ের পূর্ণতা পায় গত ১৪ এপ্রিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com