রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

ই-পেপার

সাবেক প্রেমিকের সঙ্গে ফের হোটেলে জাহ্নবী

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২, ৮:১০ অপরাহ্ণ

সাজপোশাকে, গ্ল্যামারে জাহ্নবী কাপুর এখন আগের চেয়ে অনেক ‘বোল্ড’। তাই লাইমলাইটের সব আলো তাঁর ওপর। এ আলোতেই ধরা পড়ল জাহ্নবীর প্রেমের খবর। যদিও কফি উইথ করণ অনুষ্ঠানে জাহ্নবী জোর গলায় বলেছেন, তিনি সিঙ্গেল। কিন্তু তাঁর প্রেমিক নিয়ে চর্চা থামছেই না সোশ্যাল মিডিয়ায়।

দীপাবলির পর এ গুঞ্জন আরও বেড়েছে। কারণ, দীপাবলির উৎসবের মধ্যেই শিখর পাহারিয়ার সঙ্গে দেখা গেছে জাহ্নবীকে। মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্দের নাতি শিখরের সঙ্গে এক সময়ে ডেট করতেন জাহ্নবী। সে প্রেমে ইতি পড়েছিল বলেই জানতেন সবাই। কিন্তু সম্প্রতি আবার একসঙ্গে দেখা গেল তাঁদের। এক রেস্টুরেন্ট থেকে একসঙ্গে বেরিয়ে সোজা চলে যান গাড়িতে। শিখর ছিলেন চালকের আসনে, পাশে জাহ্নবী। প্রথমে ছবি শিকারিদের দেখে একটু লজ্জা পেলেও পরে হাসিমুখে হাত নাড়েন নায়িকা। তাঁদের ছবি দেখে নেটিজেনরা ধরেই নিয়েছেন, মনোমালিন্য কেটে গেছে দুজনের।

তবে কাহিনিতে টুইস্ট আছে আরও। দীপাবলির মৌসুমে প্রযোজক অমৃতপাল সিংহের পার্টিতে সোশ্যাল অ্যাক্টিভিস্ট ওরহান অত্রমানির সঙ্গে দেখা গেছে জাহ্নবীকে। ওই পার্টির একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নায়িকা। একটি ছবিতে ওরহানের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবে রয়েছেন জাহ্নবী। ছবিতে ওরহানের মন্তব্য, ‘আই মিস ইউ’। এই প্রথমবার নয়, প্রায়ই জাহ্নবীর ছবিতে ইঙ্গিতপূর্ণ কমেন্ট করতে দেখা যায় ওরহানকে। ইন্ডাস্ট্রিতে এ কথাও চাউর আছে, তাঁরা সম্পর্কে আছেন। এসব গুঞ্জনে দ্বিধায় আছেন নেটিজেনরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com