আজ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২০ ইং

এক রশিতে ঝুঁলে প্রেমিক যুগলের আত্মহত্যা

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের সীমান্তবর্তী ইন্দুরকানি গ্রামে গাছের সাথে একই রশিতে ঝুলে প্রিন্স (২৫) ও তৃষ্ণা (১৭) নামের এক প্রেমিক যুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে ওই গ্রামের খোকন রায়ের বাড়ির একটি আম গাছ থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে উজিরপুর মডেল থানা পুলিশ।

নিহত প্রিন্সের মোবাইলে একটি সুইসাইড নোট পাওয়ায় প্রেমিক যুগল আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুরকানি গ্রামের খ্রিস্টান সম্প্প্রদায়ের এক সন্তানের জনক প্রিন্স ৮ বছর পূর্বে প্রেম করে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলায় হিন্দু স¤প্রদায়ের মিনুকে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে।
গত দুই মাস আগে প্রিন্স একই গ্রামের তৃষ্ণার (১৭) নামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিলো। এ নিয়ে দুই পারিবারের মধ্যে কলহ চলে আসছিলো।

লাশ উদ্ধারকারী উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া প্রিন্সের মোবাইল ফোনে তার লেখা একটি ম্যাসেজ পাওয়া গেছে। ওই ম্যাসেজে লেখা রয়েছে ‘আমরা স্বেচ্ছায় আত্মহত্যা করেছি। আমাদের মৃত্যুর পরে আমার এই মোবাইল ফোনটি যে পাবেন তার কাছে অনুরোধ আমাদের দুজনকে যেন এক সঙ্গে এক কবরে সমাধিস্থ করা হয়’। এই ধরণের ম্যাসেজ পাওয়ায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, প্রিন্স ও তৃষ্ণার মৃত্যু রহস্য উদঘাটনের জন্য লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর