বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
হ্যাম্পশায়ার আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আটঘরিয়ায় একদন্তে বৃষ্টির জন্য নামাজ ও মোনাজাত চিকিৎসার জন্য পরিকল্পনা মন্ত্রীর ৫০ হাজার টাকার চেক পেলেন রুবিনা ঈশ্বরদীতে রাষ্ট্রীয় মর্যাদায় জাতীয় পার্টি’র নেতা ও বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী’র দাফন সম্পন্ন চাটমোহরে আগুনে ৪ ঘর পুড়ে ছাই বীরগঞ্জে তীব্র তাপদাহে শ্রমজীবীদের তৃষ্ণা মেটাতে সোহেল আহমেদ অন্যন্য উদ্যোগ ঠাকুরগাঁওয়ে সাংবাদিক বিপ্লবের উপর হামলার মামলায় সুদেব মাষ্টার জেল হাজতে প্রেরণ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় জড়িত সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

বরিশালের চার ইউনিয়নে নৌকা দুটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি বরিশাল:
আপডেট সময়: বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ৫:৫৫ অপরাহ্ণ

বরিশালের তিনটি উপজেলার সাতটি ইউনিয়নে বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে শেষ হয়েছে ভোটগ্রহণ। এতে তিনটি ইউনিয়নে নৌকা মার্কা নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, দুইটিতে স্বতন্ত্র প্রার্থী এবং একটিতে বিনা প্রতিদ্বন্ধীতায় নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। একটি ইউনিয়নে ফলাফল স্থগিত রয়েছে।
মেহেন্দিগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তা মনিরুল ইসলাম জানিয়েছেন, চরএকরিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী আলহাজ্ব আব্দুল মকিম তালুকদার, গোবিন্দপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আমিরুল ইসলাম বেলাল মোল্লা, লতা ইউনিয়নে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু রাশেদ মনি ও জয়নগর ইউনিয়নে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মনির হোসেন হাওলাদার বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।
এছাড়া হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ নজরুল ইসলাম মিলন নির্বাচিত হয়েছেন। ওই উপজেলার ধুলখোলা ইউনিয়নে সংর্ঘষের ঘটনায় ফলাফল স্থগিত রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেন। বুধবার ইভিএমে সপ্তমধাপে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ হয়। গণনা শেষে বুধবার দিবাগত রাতে স্বস্ব উপজেলা থেকে ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার।
অপরদিকে উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাঝি বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com