শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

ই-পেপার

এবার কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মুন্নির জিডি

প্রতিনিধির নাম:
আপডেট সময়: রবিবার, ৫ জুলাই, ২০২০, ৯:৫২ পূর্বাহ্ণ

এম এস শবনম শাহীন:

কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মানহানি ও সাইবার বুলিংয়ের অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আরেক কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি। বৃহস্পতিবার রাজধানীর হাতিরঝিল থানায় কণ্ঠশিল্পী মুন্নি এ জিডি করেছেন বলে জানান ওসি আব্দুর রশিদ। জিডির বিষয়ে কথা বলতে আসিফ আকবরকে ফোন হলে তিনি ধরেননি; বিষয়টি নিয়ে শনিবার এক ফেইসবুক স্ট্যাটাসে ভক্তদের সংযত থাকার আহ্বান জানান তিনি। আসিফ কয়েকদিন ধরে ফেইসবুকে তার নাম না নিলেও ‘তাকে নিয়ে ইঙ্গিতপূর্ণ’ স্ট্যাটাস দিচ্ছেন বলে অভিযোগ তুলে মুন্নি বলছেন, বিষয়টি তার জন্য মানহানিকর। সেই সঙ্গে ‘সাইবার বুলিংয়েরও’ শিকার হচ্ছেন তিনি।

 

মুন্নি বলেন, “দীর্ঘদিন ধরে তার সঙ্গে কাজ করেছি। আগেও বিভিন্ন পত্রিকায় সাক্ষাৎকারেও এমন কথা বলেছেন। সহশিল্পী ও শিল্পী পরিবারের একজন হয়ে আমি কিংবা আমার পরিবার তার কাছ থেকে এমন অপমান আশা করিনি।” এর আগে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনে অভিযোগ করতে গেলে তাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

 

জিডির পর সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনেও একই অভিযোগ করেছেন বলে জানান মুন্নি। আসিফের বিরুদ্ধে মামলা করতে চাইলেও ফেইসবুক স্ট্যাটাসে তার নাম এড়িয়ে যাওয়ায় মামলা করতে পারেননি বলে জানান তিনি। ১৫টিরও বেশি চলচ্চিত্রের গানে একসঙ্গে কণ্ঠ দিয়েছেন আসিফ ও মুন্নি। ৩টির মতো দ্বৈত অ্যালবামেও একসঙ্গে কাজ করেছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com