শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান ব্যারিষ্টার শাহজাহান ওমর এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২, ৪:৫৩ অপরাহ্ণ
ছবি: প্রকাশিত সংবাদের প্রতিবাদী মো: শফিকুল ইসলাম (শফি)।

“চার বছরের ধর্ষণে তরুণী অন্তঃসত্ত্বা, নবজাতককে হত্যার অভিযোগ” সহ বিভিন্ন শিরোনামে গত ১ জুন ২০২২ বেশ কিছু অনলাইন নিউজ পোর্টাল এবং স্থানীয় প্রত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন অভিযুক্ত মো: শফিকুল ইসলাম (শফি)।

প্রতিবাদে তিনি বলেন, সংবাদ গুলো আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদ গুলোতে যে মেয়ে ও তার মৃত সন্তানকে নিয়ে আমাকে জরিয়ে প্রকাশ করা হয়েছে সেই মেয়ের সাথে আমি এবং আমার পরিবারের কোন প্রকার সম্পর্ক নেই। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মগড়া ও উদ্দেশ্য প্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে সাংবাদিকদের অসত্য তথ্য দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করিয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

স্বাক্ষর

মো: শফিকুল ইসলাম শফি (বিশিষ্ট ব্যবসায়ী)
পিতা: মৃত: রিকাত আলী
গ্রাম: সাহানগর, অষ্টমনিষা, ভাঙ্গুড়া, পাবনা।

 

প্রতিবেদকের বক্তব্য: থানায় লিখিত একটি সুনিদিষ্ট অভিযোগ ও সরেজমিনে গিয়ে অভিযোগকারী ও স্থানীয়দের বক্তব্যের ভিত্তিতে প্রতিবেদনটি তৈরি করা হয়েছিল। সংবাদটিতে প্রতিবেদকের নিজস্ব কোন মাতামত নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com