বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

ই-পেপার

করোনা যুদ্ধে জয়ী সলঙ্গা থানার ওসি তাজুল হুদা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ১ জুলাই, ২০২০, ৮:৪৬ অপরাহ্ণ

কে,এম আল আমিন :

সিরাজগন্জের সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) জেড জেড তাজুল হুদা করোনা মহামারিতে জনগনের সেবা করতে গিয়ে গত ৩০ মে শনিবার COVID-19 পজেটিভ হয়। সকলের দোয়া এবং ভালবাসায় তাঁর ২৯/০৬/২০২০ COVID-19 নেগেটিভ আসে। ওসি তাজুল হুদা জানান,আমার শ্রদ্ধেয় মা এবং সলঙ্গা বাসীর দোয়া আর ভালোবাসায় আল্লাহর রহমতে এখন আমি করোনা নেগেটিভ। প্রাতিষ্ঠানিক হোম-কোয়ারেন্টাইনে ছিলাম। তিনি আরও বলেন, জনগণের নিরাপত্তা এবং সেবার জন্য আবার নিজেকে নিয়োজিত করবো ইনশাআল্লাহ । উল্লেখ্য,সলঙ্গা থানার ওসি,ওসির ৩ মেয়ে , এএসআই সহ ৫ জন এই করোনা মহামারীতে আক্রান্ত হয়েছিলেন।

 

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল হুদা এ থানায় দায়িত্ব গ্রহনের পর থেকেই আইন শৃঙ্খলা,চুরি, ডাকাতি, নারী নির্যাতনের বিরুদ্ধে সাহসী ভুমিকা নিয়ে কাজ করেন এবং সলঙ্গা থানার জনসাধারণের মধ্যে করোনা সচেতনতায় হাটে- বাজারে,গ্রামে-গঞ্জে মানুষকে অনবরত সচেতন করেছেন আর সেবা দিয়েছেন। তিনি একজন পুলিশ অফিসার হলেও জনগণের সাথে তার বন্ধু সুলভ কর্মকান্ডে সলঙ্গার সাধারণ মানুষও সন্তুুষ্টি প্রকাশ করেন।

 

পুলিশের উর্ধতন কর্মকর্তা, সিরাজগন্জের সম্মানীত পুলিশ সুপার,সহকর্মী, সলঙ্গার জনপ্রতিনিধি ,ডাক্তার, সাংবাদিক ভাইয়েরা সহ অনেকেই যারা এই দুঃসময়ে আমার সুস্থ্যতা কামনায় দোয়া আর মনোবল শক্ত রাখার জন্য আমাকে সাহস দিয়েছেন,তাদের সকলের কাছে আমি কৃতজ্ঞ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com