শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

ই-পেপার

চাটমোহরে ১৫১ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধিঃ
আপডেট সময়: শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৫ অপরাহ্ণ

চাটমোহর থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদকদ্রব্য বিক্রেতাকে আটক করেছে। অভিযান কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়। জব্দ করা হয়েছে ১৫১ পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ হাজার ৬৯০ টাকা।
বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চাটমোহর থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে এসআই সরোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর ফকিরপাড়ায় এই অভিযান পরিচালনা করেন।
পুলিশ বোঁথর ফকিরপাড়া গ্রামের হাবিবুর রহমান ওরফে বাকিবিল্লাহর বাড়িতে অভিযানে হাবিবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ অন্তর আলী (১৯) কে আটক করেন। এসময় তার ভাই ইমরান হোসেন (২৮) পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পুলিশ অন্তরের কাছ থেকে ৫১ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। এছাড়া ইমরান হোসেনের ঘর থেকে আরো ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন জানান, পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) মহোদয়ের নির্দেশনায় এই অভিযান পরিচালিত হয়। মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীকে শুক্রবার জেলহাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর