রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ই-পেপার

চাটমোহরে ১১টি ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তালিকা

মোঃ শাহ আলম,ষ্টাফ রিপোর্টারঃ
আপডেট সময়: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ১১:০১ পূর্বাহ্ণ

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠেয় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাটমোহর উপজেলা ১১টি নৌকা প্রতীকের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
বৃহস্পতিবার (২১অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এসব মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। আওয়ামী লীগ ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন। এবং শুক্রবার (২২ অক্টোবর) কেন্দ্রীয় আওয়ামীলীগ ঘোষণা করেন।

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত অনুযায়ী হরিপুর ইউনিয়নের বতর্মান চেয়ারম্যন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন ,ডিবিগ্রাম ইউনিয়নের বতর্মান চেয়ারম্যন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নবীর উদ্দিন ,মূলগ্রাম ইউনিয়নের বতর্মান চেয়ারম্যন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রাশেদুল ইসলাম বকুল ,পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বতর্মান চেয়ারম্যন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজাহার , ফৈলজান ইউনিয়নের বতর্মান চেয়ারম্যন মোঃ হানিফ উদ্দিন , বিলচলন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, গুনাইগাছা ইউনিয়নের বতর্মান চেয়ারম্যনও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম ,মুথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম ,হান্ডিয়াল ইউনিয়নের সাবেক চেয়ারম্যন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ রবিউল করিম ,ছাইকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান ও নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরজাহান বেগম চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

মনোনয়ন বোর্ডের যৌথ এই সভায় তৃতীয় ধাপে সারাদেশে১০০৭টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে প্রার্থী তালিকাও চূড়ান্ত করা হয়েছে।

 

 

#চলনবিলের আলো / আপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর