শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন

ই-পেপার

এবার বাংলা চলচ্চিত্রে “বলিউড” অভিনেত্রী!

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ১০ জুন, ২০২০, ৫:৩৩ অপরাহ্ণ

এম এস শবনম শাহীন:

শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রের আইটেম গানে নাচবেন বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি। শাপলা মিডিয়ার বলিউডের এজেন্টের মাধ্যমে নোরা ফাতেহির সঙ্গে যোগাযোগ হয়েছে; এ চলচ্চিত্রে কাজের ব্যাপারে তিনি ‘নিশ্চিত করেছেন’ বলে দাবি প্রযোজক সেলিম খানের। বুধবার তিনি গ্লিটজকে বলেন, “তিনি কনফার্ম করেছেন। তবে করোনাভাইরাসের মধ্যে এখনই কাজটি শুরু করছি না। পরিস্থিতি একটু ভালো হলেই শুরু করব।” ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রে আর কে কে থাকছেন তা এখনও চূড়ান্ত করা হয়নি বলে জানান সেলিম।

 

‘দিলবর দিলবর’, ‘গরমি’, ‘কামারিয়া’সহ বেশ কয়েকটি গানের পারফর্ম করে ভারতের পাশাপাশি বাংলাদেশেও পরিচিতি পেয়েছেন এ বলিউডি অভিনেত্রী। ২০১৪ সালে ‘রোর: টাইগার্স অব দ্য সুন্দরবন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বলিউডে নায়িকা হিসেবে অভিষেক হয় তার। পরবর্তীতে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, রকি হ্যান্ডসাম, ভারত, ‘বাটলা হাউজ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। এর আগে শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের নায়িকা সানি লিওনি।

 

চলচ্চিত্রে সংগীতশিল্পী কোনালের গাওয়া ‘সানি সানি’ শিরোনামে গানে পারফর্ম করেছেন সানি লিওনি; মুম্বাইয়ে সেট ফেলে গানটির দৃশ্যধারণ করা হয়েছে। তরুণ পরিচালক শামীম আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী, নবাগত শান্ত খানসহ অনেকে। চলচ্চিত্রটির শুটিং শেষ হওয়ার পর ডাবিং চলছে; শিগগিরই মুক্তি পাবে বলে জানান প্রযোজক সেলিম খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর