বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

ই-পেপার

রাণীশংকৈলে পৌরসভায় মহিলা কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে নির্বাচন করবেন শামসুন নেহার  

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ৮:৪৮ অপরাহ্ণ

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে পৌর সভায় ৭,৮,ও ৯  নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে আগামী পৌর সভার নির্বাচন করবেন শামসুল নেহার । তিনি বিগত ২০১৫ শালের ৩০ শে ডিসেম্বর ঐ ওয়ার্ড গুলোতে  কাউন্সিলর পদে ৬০ ভোটের ব্যবধানে হেরে যাই ।
এ বিষয়ে শামসুন নেহার সাংবাদিকদেরকে বলেন আমি ৭ নং ওয়ার্ডে আ” লীগের মহিলা জয়েন্ট সেক্রেটারী পদে আছি । আমি আমার এলাকার গরিব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি । অত্র ওয়ার্ড গুলোতে গরিব দুঃখী অসহায় মেহনতী মানুষের মাঝে সর্বদা সবসময় পাশে থাকি । করোনা কালে নিজ অর্থায়নে যত টুকু পেরেছি সকলের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি ।
এলাকার যুবকেরা যেন মাদক আদসক্ত না হয় । তাদের জন্য সর্বদা সবসময় পাশে থাকি এবং ভালো-মন্দ উপদেশ দিয়ে থাকি খেলার সামগ্রী বিতরণ করি । ও এলাকার যে কোন মানুষের যদি হঠাৎ করে রক্তের প্রয়োজন থেকে শুরু করে ঔষধ ডাক্তার পর্যন্ত সার্বিক সহযোগিতা করি । এবং এলাকার মেয়েদের বাল্য বিবাহ যেন না হয় সে দিকে খেয়াল রাখি ।
অত্র ওয়ার্ড গুলোতে আমাকে যদি ভোটের মাধ্যমে এলাকাবাসী এবার মহিলা কাউন্সিলর করে । তাহলে এলাকার রাস্তা ঘাট মসজিদ মাদ্রাসা মন্দির থেকে শুরু করে যত প্রকার অসমাপ্ত কাজ কর্ম রয়েছে সেগুলি সমাপ্ত করার চেষ্টা করবো ইনশাআল্লাহ ।
এ বিষয়ে অত্র এলাকার রুখসেনা পারভীন,নবকুমার রায়,নাজমা খাতুন ,নাসির উদ্দিন ও শ্রী মতি ফাগনী রাণী সহ আরো অনেকেই জিঙ্গাসা বাদ করলে যে , শামসুল নেহার, কাউন্সিলর হিসেবে কেমন ব্যাক্তি বা হলে কি করবে । এমন প্রশ্নের উত্তরে তিনারা বলে উঠলেন যে ওনি নিশ্বসন্দেহ একজন ভালো মনের মানুষ এলাকার যেকোন মানুষের বিপদ আপদে ছুটে আসে । ওনি গত নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে হেরে গেছে। এবার মহিলা কাউন্সিলর হিসেবে আমরা ওনাকে নির্বাচিত করবো বলেও জানান এলাকাবাসী ।
CBALO/আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com