বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

ই-পেপার

ইউনিয়ন পরিষদ নির্বাচন আধুনিক খাষপুখুরিয়া গড়তে চান আবু দাউদ সরকার

প্রতিনিধির নাম:
আপডেট সময়: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ণ

চৌহালী(সিরাজগঞ্জ)প্রতিরিধি:
সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষপুখুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে চান আবু দাউদ সরকার। নির্বাচন নিয়ে ইতোমধ্যে তিনি প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন।

সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের। আইন অনুযায়ী ২০২১ সারের মার্চে শুরু করতে হবে,আর জুনের আগেই শেষ হবার কথা। এনিয়ে ইতোমধ্যে নির্বাচনের উপযোগী ইউনিযন পরিষদের তালিকা চেয়ে জেলা প্রশাসকদের চিঠি দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

এখনো নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে নির্বাচনকে ঘিরে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষপুখুরিয়া ইউনিয়নে বইছে আগাম নির্বাচনী হাওযা। চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষন। নড়েচড়ে মাঠ সরগরম করে তুলছে চেয়ারম্যান ও সদস্য পদে সম্ভাব্য প্রার্থীরা। দলীয় নেতাকর্মী ও ভোটারদের সমর্থন আদায়ে ব্যনার,ফেস্টন,হাটবাজার ও চা-চক্রে প্রচার-প্রচারণা শুরু করে নিজেকে জানান দিচ্ছেন প্রার্থী হিসেবে। দলীয় নেতা ও সমাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে দলের মনোনয়ন পেতে, প্রচারণায় নেমেছে সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী দাউদ সরকার।

 

শুধু মাঠেই নয় ,দলীয় সমর্থন(টিকিট)পেতে ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর পক্ষ থেকে চলছে নানা রকম তদবীর,রাজনৈতিক কার্যালয় হয়ে উঠেছে সরগরম। দলের সমর্থন পাওয়ার জন্য ততপর হয়ে উঠেছে ওই ইউপির সম্ভাব্য চেয়ারমান প্রার্থীরা। দল তাকে মনোনয়ন দিলে তিনি নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাব করবেন আশা প্রকাশ করছেন। রাজনীতি আমার নেশা, পেশা নয়। তাই মানুষের জন্য কাজ করতে চাই। মানুষের ভালবাসা অর্জন করতে চাই। উন্নয়নের মাধ্যমে খাষপুখুরিয়া ইউনিয়নকে আধুনিক করে গড়ে তুলতে চাই।

 

CBALO/আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com