বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

ই-পেপার

ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যান পরিষদের যুগ্ম আহবায়ক হলেন মাওঃ শফিকুল ইসলাম

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ৯:৪২ পূর্বাহ্ণ

ধোবাউড়া প্রতিনিধিঃ

বাংলাদেশের সংখ্যা গরিষ্ঠ মানুষ মুসলমান। সুপ্রাচীন কাল থেকে এ দেশে ইসলামিক আর্দশ ও মূল্যবোধের লালন ও চর্চা করে আসছে। ইসলামের প্রচার প্রসারের লক্ষ্যে বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ১৯৭৫ সালে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশনের সারা বাংলাদেশের শিক্ষকদের একত্র করতে এবং দাবি আদায়ের লক্ষ্য নিয়ে গত ২১-১১-২০ তারিখে ৬৪ জেলার প্রতিনিধিদের নিয়ে জাতীয় প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

মত বিনিময় সভায় সকল প্রতিনিধিদের সম্মতিতে ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যান পরিষদের ১৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার কৃতি সন্তান মাওলানা শফিকুল ইসলাম। উক্ত কমিটির আহবায়ক মাওলানা শফিকুল ইসলাম(বরিশাল), সদস্য সচিব মোঃ আবুল হোসাইন(সিলেট),যুগ্ম সদস্য সচিব নির্বাচিত হয়েছেন খাদেমুল ইসলাম মামুন(ময়মনসিংহ )।

 

কমিটিতে যুগ্ম আহবায়ক নির্বাচিত হওয়ায় তিনি কমিটির আহবায়ক ও সদস্য সচিব সহ সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সেই সাথে তার উপর অর্পিত দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারে সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

CBALO/আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com