মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

ই-পেপার

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামালের ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শনিবার, ২৩ মে, ২০২০, ৯:১৬ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক:

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে লামা বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মোঃ মোস্তফা জামাল। মোঃ মোস্তফা জামাল বলেন, আমি লামা উপজেলার সর্বস্থরের জনগণকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। তিনি বলেন, এবছর মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে আমাদের ঈদ আনন্দ পালন করতে হবে ঘরে থেকে। সবাই নিরাপদ সামাজিক দূরত্বে থেকে ঈদের জামাতে নামাজ আদায় করবো। আমি আমার লামাবাসীসহ দেশবাসীকে অনুরোধ করছি, সবাই ঘরে থাকুন। দয়া করে ঘরের বাইরে যাবেন না।

প্রয়োজনের বাইরে কোনো ভাবেই যাবেন না। জরুরি প্রয়োজনে যদি যেতে হয় তাহলেও স্যানিটাইজেশন এবং সকল প্রকারের প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করেই যাবেন। অনুগ্রহ করে বিষয়টি পালন করার জন্য সবাইকে অনুরোধ করছি। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।

তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি। তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্ক্ষা অনুযায়ী এদেশের উন্নয়নে ও মহামারী করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তথা পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মাননীয় মন্ত্রী বীর বাহাদুর (ঊশৈসিং) এমপি নিরলস কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে।

 

★শুভেচ্ছান্তেঃ মো:মোস্তাফা জামাল চেয়ারম্যান

লামা উপজেলা পরিষদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর