শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

ই-পেপার

পাবনার চাটমোহরে এতিম ভাই-বোনের পাশে দাঁড়ালেন আওয়মীলীগ নেতা বিশু ও ব্লাড ডোনার ক্লাব!

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ১৫ মে, ২০২০, ২:৪৮ অপরাহ্ণ

স্বপন,চাটমোহর পাবনা :

ফেসবুক গ্রুপ চাটমোহর দর্পণ এবং বিভিন্ন অনলাইন ও জাতীয় পত্রিকায় খবর প্রকাশিত হওয়ায় আজ ১৫ মে সকালে “এতিম অসুস্থ শিশু মোবারক ও তার বোনের দিন কাটছে অনাহারে অর্ধাহারে” শিরোনামে একটি মানবিক খবর প্রকাশিত হয়। খবরটি দৃষ্টি আকর্ষণ অনেকের। প্রকাশিত খবরটি পড়ে সহযোগিতার হাত নিয়ে এতিম মোবারক ও তার বোন রোশনি’র পাশে দাঁড়িয়েছেন আওয়ামীলীগ নেতা ও চাটমোহর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব এলাহী বিশু, তিনি আজ ঈদের উপহার হিসেবে জামাকাপড় কিনে দিয়েছেন এবং তাদের ঈদের বাজার করে দেবার ব্যাপারে আশ্বস্ত করেছেন। এছারাও চাটমোহর ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে তাদের কিছু নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়ে‌ছে।

এতিম ভাই-বোনের হাতে উপহার প্রদানের সময় উপস্হিত ছিলেন মো: মাহবুব এলাহী বিশু, চাটমোহর ব্লাড ডোনার ক্লাব এর সভাপতি, মোঃ শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক, মোঃ হাসিনুর রহমান, সহঃসভাপতি, মৃদুল, সহঃসভাপতি, ইলা, সদস্য শান্ত, জুই, সুমি. চাটমোহর দর্পণ-এর প্রতিষ্ঠাতা এডমিন সাংবাদিক সঞ্জিত চক্রবর্ত্তী সোনা, সাংবাদিক তোফাজ্জল হোসেন বাবু উপস্থিত ছিলেন। আপনিও বাড়িয়ে দিতে পারেন সাহায্যের হাত। প্রাপ্ত সাহায্যের অর্থে হয়তো মেরামত করা সম্ভব হবে তাদের একমাত্র জীর্ণ কুটির খানি।

এতিম শিশু মোবারক ও তার এসএসসি পরীক্ষার্থী বোন রোশনি’কে সহৃদয় ব্যক্তিগণ সাহায্য পাঠাতে চাইলে 01719 023744,01712027859 (Parsonal) বিকাশ নম্বরে সাহায্য পাঠাতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর