রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

ই-পেপার

সাতক্ষীরায় ধান কাটা কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত জখম

এম ইদ্রিস আলী, সাতক্ষীরা প্রতিনিধি:
আপডেট সময়: রবিবার, ৫ মে, ২০২৪, ৬:২৭ অপরাহ্ণ

সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের চোকারকান্দা  এলাকায়  জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৩ জন। ০৫/০৪/২০২৪ রবিবার সকাল সাড়ে সাতটার দিকে এই ঘটনা ঘটে।
ঘটনা সূত্রে জানা যায়, জমির মালিক মোঃ নাজেম আলী তার স্ত্রী জাহেরা বেগমকে মারাত্মক জখম অবস্থায় দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোঃ নাজেম আলীর পুত্র জিন্নাত আলীকে ও বেধরক মারপিট করা হয়েছে।
চোকার কান্দা এলাকায় বসবাসরত মোঃ  নাজেম সরদারের পৌত্রিক জমি  হাইকোর্টের রায় উপেক্ষা করে  অবৈধ ভাবে  গায়ের জোরে দখল নেওয়ার পায়তারা করছেন মোঃ মতিয়ার সরদারের পুত্র মোঃ কিবরিয়া মৃত আজিবর সরদারের পুত্র হাসানুর ও শাহিনুর গং।
তারই জের ধরে আজ সকালে কিবরিয়া, হাসানুর ও শাহিনুর হাইকোর্টের রায় উপেক্ষা করে সেই জমিতে ধান কাটতে থাকে। জমি পৈত্রিক মালিক মোঃ নাজেম আলী তাদের কে ধান কাটতে বাধা দিলে জমিতেই বেধরক মারপিটর করে কাঁচি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে কিবরিয়া,হাসানুর ও শাহিনুর।
আহত নাজেম আলীর পুত্র জিন্নাত বলেন, আজ সকালে  ০৭.৩০ ঘটিকার সময় উক্ত বিবাদীরা হাতে কাঁচি, বাঁশের লাঠি সহকারে আমাদের বাড়ীর পাশে প্রবেশ করিয়া আমাদের ধান কাটতে থাকে। তখন আমার পিতা মোঃ নাজেম আলী সরদার (৭০) প্রতিবাদ করায় বাবা,মা সহ আমাকে মারপিট করে। আমার পিতা মোঃ নাজেম আলীকে কাঁচি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে। স্থানীয়দের সহযোগিতায় আমাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়।এ ঘটনায় আমি অভিযুক্তদের নামে পাটকেলঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।
এই ঘটনায় পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, বিপ্লব কুমার নাথ বলেন, আমি ঘটনা এখনো শুনেনি তবে ডিউটি অফিসার বলেন, নগরঘাটার চোকারকান্দা এলাকায় জমিজমা কে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটেছে,  আমরা লিখিত অভিযোগ পেয়েছি স্যার বাইরে আছেন, স্যার আসলে জানানোর পর তদন্ত-পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে নাজেম সরদারের মেয়ে সালমা বলেন, আমার পিতাকে যারা কুপিয়ে  মারাত্মক ভাবে যখম করেছে তাদের শাস্তি চাই। সঠিক তদন্ত করে দোষীদের যেন শাস্তির আওতায় আনা হয় তার জন্য সাতক্ষীরা জেলা পুলিশ সুপার জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর