শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

ই-পেপার

সাঁথিয়া উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী থেকে সরে দাঁড়ালেন মো:হাসান আলী খাঁন

শামীম আহমেদ, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি:
আপডেট সময়: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ১০:৩২ অপরাহ্ণ

আগামী ৮মে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী উপজেলা আ’লীগের সভাপতি হাসান আলী খাঁন। বৃহস্পতিবার (২রা মে)দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তাঁর নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন। এ সময় তিনি বলেন, সত্যিকারভাবে আমি পারিবারিক ও ব্যাক্তিগত কারণে আমার সিনিয়র নেতৃবৃন্দদের সাথে আলাপ আলোচনা করে নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।
এক প্রশ্নের জবাবে আ’লীগের এই নেতা বলেন, সব জায়গাতে সব কথা বলা ঠিক না। আমি যেহেতু নির্বাচন থেকে সরে দাড়িয়েছি সেহেতু কারও পক্ষে যাওয়ার তো প্রশ্নই আসে না। আমি তা করবো না। কাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে, কে ওই পদের যোগ্য সেটা জনগণ সিদ্ধান্ত নেবে। এ ব্যাপারে আমার কোন মন্তব্য নেই।
নির্বাচন সুষ্ঠ হবে কিনা এমন এক প্রশ্নে তিনি বলেন, ভোটে কারচুপি হবে কিনা সেটা নির্বাচনের দিনই বুঝা যাবে।
তিনি বলেন, আমার সাথে যারা নির্বাচনে সম্পৃক্ত ছিল। আমার পক্ষে যারা কাজ করেছে দিনে রাতে। তাদের অনেক দুঃখ কষ্ট আছে। আপনাদের মাধ্যমে তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সাবেক সহসভাপতি নফিজ উদ্দিন সরকার,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ, প্রার্থীর ভাই আ’লীগ নেতা সরোয়ার হোসেন খান,পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাকিবুল আলম মাসুম,পৌর ছাত্রলীগের সাবেক সদস্য শোয়ায়েব হোসেন শুভসহ অনেকে।
নির্বাচনের শেষ মুহুর্তে এসে তাঁর প্রার্থীতা থেকে সরে দাড়ানোয় দলীয় কর্মী সমর্থকদের মধ্যে হতাশা দেখা দিয়েছে।
উল্লেখ্য,নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন,পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইচ চেয়ারম্যান সোহেল রানা খোকন,উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর