সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

ই-পেপার

সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
আপডেট সময়: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ণ

লামা উপজেলার সরই ইউনিয়নের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে সর্বস্তরের দলীয় নেতাকর্মীদের (আ.লীগ ও সহযোগী সংগঠন) সাথে মতবিনিময় সভা করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। সেখানে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় উপজেলা ও এলাকার সার্বিক আর্থসামাজিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বিস্তারিত আলোচনা করা হয়। পার্বত্য জনপদের অবিসংবাদিত নেতা বীর বাহাদুর উশৈসিং এমপির উন্নয়ন টিমের একজন নিবেদিত সদস্য ও ক্লীন ইমেজ ব্যক্তি হিসেবে চেয়ারম্যান হিসেবে আবারও মোঃ মোস্তফা জামালকে বিজয়ী করার দৃঢ় সংকল্প ব্যক্ত করা হয়।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকালে সরই বাজারস্থ ইউনিয়ন আ, লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে সভায় উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান (প্রার্থী) মোঃ মোস্তফা জামাল।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এর সভাপতিত্বে এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা আ,লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, সাধারণ  সম্পাদক ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, সহ সভাপতি বিজয় আইচ,দপ্তর সম্পাদক আজহা ত্রিপুরা,সরই ইউপি চেয়ারম্যান মোঃ ইদ্রিস কোং,সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী,ইউনিয়ন আ,লীগের সম্পাদক দূর্জধন ত্রিপুরাসহ আ,লীগ ও সহযোগী সংগঠনের অনেকেই।


আপনার মতামত লিখুন :

One response to “সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com