শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

ই-পেপার

গোপালপুরের মেয়ের প্রেমের টানে ছুটে এলো কিশোরগঞ্জের তরুণী 

মোঃ নুর আলম, গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: 
আপডেট সময়: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৮:৩২ অপরাহ্ণ

টাঙ্গাইলের গোপালপুরের রামপুর চতিলা গ্রামের লিয়াকত আলীর কন্যা দাখিল পড়ুয়া আশা সিনহার প্রেমের টানে গোপালপুরে ছুটে এসেছে, কিশোরগঞ্জে কটিয়াদীর কামাল হোসেনের আলিম পড়ুয়া কন্যা লিজা আক্তার।
জানা যায়, আশা সিনহার সাথে ১বছর আগে লিজা আক্তারের ফেসবুকে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  গত আগস্টে আশা সিনহা কিশোরগঞ্জে লিজার বাড়িতে যায় এবং বান্ধবী পরিচয়ে একসাথে রাত্রিযাপন করে। এর ধারাবাহিকতায় লিজা ৩দিন আগে গোপালপুরে আসেন এবং উভয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ১৫০০টাকা মাসিক ভাড়ায় বাসা ভাড়া নেন।
তাদের চলাফেরা সন্দেহজনক মনে হলে স্থানীয়রা পুলিশকে খবর দেন, রোববার রাতে পুলিশ এসে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন এবং বিয়ে করার সিদ্ধান্তের কথা জানান।
বাসার মালিক আব্দুল বারী জানান, চাকরিজীবী পরিচয় দিয়ে তারা ৩দিন আগে বাসা ভাড়া নেন, অসহায় ভেবে আমি তাদের রুম ভাড়া দেই, তাদের অনৈতিক সম্পর্ক আমি কল্পনাও করতে পারিনি।
গোপালপুর থানার ওসি ইমদাদুল হক তৈয়ব জানান, সামাজিক ও ধর্মীয় মূল্যবোধের অবক্ষয়ের কারণে এসব ঘটছে, এজন্য অভিভাবকদের সতর্ক থাকা উচিত। দুজনকেই সোমবার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com