মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

ই-পেপার

রামগড় উপ‌জেলা নির্বাচ‌নে ১০ প্রার্থীর ম‌নোনয়ন জমা

খাগড়াছড়ি প্রতিনিধি:
আপডেট সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৪:৪৮ অপরাহ্ণ

খাগড়াছড়ির রামগড় উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে ম‌নোনয়ন দা‌খি‌লে শেষ পর্যন্ত মোট ১০ জন প্রার্থী অনলাই‌নে ম‌নোনয়ন পত্র জমা দি‌য়ে‌ছেন ব‌লে উপ‌জেলা নির্বাচন অফিস জানিয়েছে।

এরম‌ধ্যে চেয়ারম‌্যান প‌দে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে ৫ জন ও ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে ২ জন আ‌বেদন ক‌রে‌ছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আজ সোমবার (১৫ এ‌প্রিল) ম‌নোনয়নপত্র দা‌খি‌লের শেষ দিন পর্যন্ত চেয়ারম‌্যান প‌দে বর্তমান উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আবদুল কাদের ও কংজঅং মারমা মনোনয়ন জমা দিয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে বর্তমান ভাইস চেয়ারম্যান মো: আনোয়ার ফারুক, মোবারক হোসেন, মো: ওমর ফারুক, মো: নুরুল আমিন ও মো: শামসুদ্দিন মিলন এবং ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে বর্তমান ভাইস চেয়ারম্যান হা‌সিনা আক্তার ও নাছিমা আহসান নিলা ম‌নোনয়ন জমা দি‌য়ে‌ছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জমির উদ্দিন জানান, প্রার্থীরা কোন বিড়ম্বনা ছাড়াই মনোনয়ন অনলাইনে জমা দিয়েন। আগামী ১৭ এ‌প্রিল জেলায় রিটা‌র্নিং কর্মকর্তার কার্যাল‌য়ে অনলাই‌নে জমা দেয়া ম‌নোনয়নপত্র বাছাই হ‌বে ।

তিনি আরও জানান, রামগড় উপজেলার একটি পৌরসভা ও দুইটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৪৬ হাজার ৭শত ১৯ জন এরমধ্যে পুরুষ ভোটার ২৩ হাজার ৮ শত ৩২ জন ও মহিলা ভোটার ২২ হাজার ৮ শত ৮৭ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com