শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
বিরল ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সবাই এগিয়ে আসুন সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান

লামায় আরিফ ফাউন্ডেশনের মাসব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ 

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
আপডেট সময়: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৬:২৬ অপরাহ্ণ

বান্দরবানের লামা উপজেলায় অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ ও ইফতার বিতরণ অব্যাহত রেখেছেন আরিফ ফাউন্ডেশন। এমন মহৎ কাজ মাসব্যাপী থাকবে বলে জানিয়েছেন আরিফ ফাউন্ডেশন কর্তৃপক্ষ। এছাড়া কবরস্থানের জায়গা ক্রয়ের জন্য নগদ অর্থ, বিভিন্ন এতিমখানার  নির্মাণের জন্য ঢেউটিনও বিতরণ করা হয়।
লামা পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ফজল হকের বড় ছেলে মালয়েশিয়া প্রবাসী মোঃ আরিফুল ইসলাম অসহায়, দরিদ্র মানুষদের সহযোগিতার কথা চিন্তা করে “আরিফ ফাউন্ডেশন” নামে এ স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা করেন।আরিফ ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার লামা প্রতিনিধি সুলতান মাহমুদ। সহযোগী হিসাবে রয়েছেন আরিফের ছোট ভাই মোঃ ফারুক ইসলাম।
আরিফ ফাউন্ডেশন প্রতি পরিবারকে, লাচ্ছা সেমাই দুই প্যাকেট, চিনি এক কেজি, আলু দুই কেজি, পেঁয়াজ ১ কেজি, দুধ এক প্যাকেট, চাউল ৫ কেজি, তৈল এক কেজি, ছোলা এক কেজি, লাল সেমাই দেড় কেজি, মশুরের ডাল এক কেজি, খেজুর আধা কেজি, মুড়ি এক কেজি সহ ইত্যাদি আইটে অসহায় গরীবদের মাঝে বিতরণ করা হয়। লামা পৌর এলাকার হাসপাতালপাড়া, নুনার বিল পাড়া, পশ্চিম মধুঝিরি, লাইনঝিরি, মধুঝিরি, লাইনঝিরি পশ্চিম পাড়া,  ছাগল খাইয়া ও শিলেরতুয়ায় ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ত্রান বিতরণ করা হয়। এছাড়া মধুঝিরি কবরস্থানের জায়গা ক্রয়ের জন্য নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়। আরিফ ফাউন্ডেশনের আরিফুল ইসলাম বিভিন্ন সময়ে তার নিজ এলাকার দরিদ্র ও অসহায়দের গোপনে দান করেন।  তিনি বিত্তবানদের অনুরোধ জানিয়ে বলেন অসহায়- গরীব বিধবা, বৃদ্ধা ও এতিমদের পাশে দাড়ানো জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com