মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

ই-পেপার

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ

ডা.এম.এ.মান্নান, স্টাফ রিপোর্টারঃ
আপডেট সময়: শনিবার, ২ জুলাই, ২০২২, ৯:৫৬ পূর্বাহ্ণ

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন এর উদ্যোগে কানাইঘাট থানায় বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
সিলেটে চলমান স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছে জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন।
‘এই দুর্যোগের দিনে আমরা পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ ‘ এই স্লোগান সামনে রেখে কানাইঘাট থানার ৩নং দিঘীরপার ইউনিয়নের ৮নং ও ৯নং ওয়ার্ডের সর্দার মাটি, মৌনগর, রাজপুর, কুমাইর মাটি, মাঝরগ্রাম, নয়া মাটি বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। জাহোমেএ এর ১৪ সদস্য বিশিষ্ট  একটি টিম এই কার্যক্রম সম্পন্ন করেন। এছাড়া বিশেষ ক্ষতিগ্রস্তদের নগর আর্থিক সহায়তা প্রদান করা হয়।
ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন সংগঠনের সংগাঠনিক সম্পাদক ডাঃ এম কে খান, সহ-সাংগঠনিক সম্পাদক ডাঃ রাসেল আহমদ, প্রচার সম্পাদক ডাঃ গোলাম কিবরিয়া, ডাঃ আব্দুস সামাদ সোহেল। স্থানীয় সাবেক মেম্বার গিয়াস উদ্দিন, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মো নুরুল হক, মাহফুজ আহমদ, মো আব্দুল হালিম।
ছাত্র পরিষদের মধ্যে ছিলেন সভাপতি জাফরুল ইসলাম, সহ-সভাপতি আব্দুস শাকুর সাহেল, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত, প্রচার সম্পাদক আব্দুল মোনিম খোকন, ছাত্র বিষয়ক সম্পাদক রাহাদ আহমদ, আইন বিষয়ক সম্পাদক এইচ এম জামাল, জুনেদ আহমদ, শিমুল আহমদ প্রমুখ।
ত্রাণ বিতরণে যারা আর্থিক সহায়তা প্রদান করেছেন তাদের এই দান কবুলের জন্যও দোয়া কামনা করা হয়। 

 

#CBALO / আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর