মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

ই-পেপার

টাংগাইলে বন্যার্তদের মাঝে জামায়াতে ইসলামীর উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

ডা.এম.এ.মান্নান, স্টাফ রিপোর্টারঃ
আপডেট সময়: শনিবার, ২ জুলাই, ২০২২, ৯:৫২ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামী টাংগাইল জেলার উদ্যোগে টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়নে নদীতে ঘড়-বাড়ি বিলিন হয়ে যাওয়া ও অসহায় পরিবারের মাঝে উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
শুক্রবার(০১ জুলাই) সকালে টাঙ্গাইল জেলা জামায়াতে ইসলামীর আমীর জননেতা আহসান হাবীব মাসুদ বন্যা দূর্গতদের মাঝে উপহার ও খাদ্য সামগ্রী তুলে দেন।
বন্যার্তদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ কালে জেলা  আমীর জননেতা আহসান হাবীব মাসুদ বলেন- আমরা আল্লাহর ভয় ও মানুষের আর্থমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। জামায়াতের প্রতিটি কর্মী হলো সমাজ কর্মী। জামায়াতের পাশাপাশি সকল সংগঠন ও বিত্তবানরা বন্যার্তদের পাশে দাড়াঁলে এ সমস্যা কিছুটা লাঘব হবে। আমাদের প্রতিটি কর্মী অসহায়- বর্ন্যাতদের ঘরে ঘরে গিয়ে কাঁধে করে ত্রান সামগ্রী পৌচ্ছে দিচ্ছে। বর্ন্যাতদের নিয়ে রাজনীতি না করে মানবতার প্রতি ভালবাসার দায়বদ্ধতা নিয়ে দল-মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। এ বন্যায় মানুষের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। তিনি  সিলেটসহ সারাদেশে বন্যাকবলিত মানুষের জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী শহীদুল ইসলাম, জেলা কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ আব্দুল্লাহ তালুকদার, সদর পশ্চিম সেক্রেটারী মাও ইদ্রিস আলী আকন্দ, ছাত্রশিবির টাঙ্গাইল শহর সভাপতি আব্দুল্লাহ মামুন প্রমূখ। 

 

#CBALO / আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর