রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

ই-পেপার

সূর্য আইডিয়াল স্কুল খোরশেদ মার্কেট বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ডা.এম.এ.মান্নান, স্টাফ রিপোর্টারঃ
আপডেট সময়: বুধবার, ২৯ জুন, ২০২২, ১০:২৮ অপরাহ্ণ

নাগরপুর উপজেলায় সূর্য আইডিয়াল স্কুল একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। ২০০৭ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত হয়ে অত্যন্ত জাঁকজমকভাবে চারটি শাখায় শ্রেণী কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।  বিদ্যালয় শাখায় কেজি প্লে হতে অষ্টম শ্রেণি পর্যন্ত পাঠদান করছে এবং কাঠুরি শাখায় ষষ্ঠ শ্রেণি হতে দশম শ্রেণী পর্যন্ত সকল বিষয়ে অত্যন্ত দক্ষতার সাথে শ্রেণি কার্যক্রম পরিচালনা করে আসছে।
 এরই ধারাবাহিকতায় আজ ২৯ শে জুন ২০২২ বুধবার সকাল ১০ ঘটিকার সময় সূর্য আইডিয়াল স্কুল খোরশেদ মার্কেট শাখার বার্ষিক মিলাদ মাহফিল ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
 আজকের এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নাগরপুর উপজেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক  বীর মুক্তিযুদ্ধা এমএ সালাম।
 অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন
অস্ট্রেলিয়া বিএনপি’র বিপ্লবী সংগ্রামী যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ মতিন উজ্জল।
 বিশেষ অতিথি হিসেবে আসন অলংকৃত করেন সহবতপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মো. উজ্জল হোসেন,বিশিষ্ট সমাজসেবক মোঃ মামুন মিয়া।
 আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং সম্মানিত প্রধান অতিথি, উদ্বোধক মহোদয় এবং সকল অতিথি মহোদয় কে সূর্য আইডিয়াল স্কুল খোরশেদ মার্কেট শাখার পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
 উক্ত ক্রীড়া প্রতিষ্ঠানের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সূর্য আইডিয়াল স্কুল এর কোচিং শাখার সম্মানিত পরিচালক বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব,
 কাজী মোস্তফা রুমি।
 ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শুরু হওয়ার পূর্বে দেশ ও জাতির কল্যাণে সূর্য আইডিয়াল স্কুলের সকল ছাত্র-ছাত্রী, অভিভাবক অভিভাবিকা মন্ডলী এবং উপস্থিত সকল গন্যমান্য ব্যক্তি কে সাথে নিয়ে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন সূর্য আইডিয়াল স্কুলের সম্মানিত সহকারী শিক্ষক মাওলানা মোঃ সানোয়ার হোসেন।
সবশেষে সমাপনী বক্তব্যে উক্ত অনুষ্ঠানের সম্মানিত সভাপতি, সূর্য শিক্ষা পরিবার ও সূর্য আইডিয়াল স্কুল এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক,
উদীয়মান তরুন শিক্ষাবিদ গোলাম মোস্তফা গোলাম অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত প্রধান অতিথি উদ্বোধক বিশেষ অতিথি সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবক অভিভাবিকামন্ডলীদের আজকের  অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করে তোলার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর