বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

ই-পেপার

নিজ অর্থায়নে ভাঙ্গুড়ায় ইউপি চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী নুর ইসলাম মিন্টু’র ত্রাণ বিতরণ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ১ জুন, ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ণ

চলনবিলের আলো বার্তাকক্ষ:

করোনাভাইরাসের কারণে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছেন ভাঙ্গুড়ার মন্ডেতোষ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী নুর ইসলাম মিন্টু ।

রবিবার (৩১ মে) উপজেলার মন্ডেতোষ ইউনিয়নের ৬৫ টি পরিবারের মাঝে ১০ কেজি (প্রতি পরিবারে) গম বিতরণ করা হয়। এর আগেও তিনি ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নুর ইসলাম মিন্টু বলেন, করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারকে এই সহায়তা দেওয়া হবে। খাদ্যসামগ্রী বিতরণের সময় কে কোন দলের সমর্থক, সেটা বিবেচ্য নয়। দল-মত নির্বিশেষ দুস্থ মানুষের একটি তালিকা তৈরি করে তাদের মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। কেননা সবার আগে মানবতা। এখানে হিন্দু, মুসলমান বা ধর্মের পরিচয় বিবেচ্য নয়। মানবতাকেই এখন সবার অগ্রাধিকার দেওয়া উচিত।

ত্রান বিতরণকালে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা বলেন,  নিজ উদ্যোগে ও নিজ অর্থায়নে এ সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো এই মহৎ কাজকে আমরা স্বাগত জানাই।

নুর ইসলাম মিন্টু সাধারণ জনগণের উদ্দেশে বলেন, আপনারা করোনা সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন, নিজেরা সামাজিক দূরত্ব বঝায় রাখুন। আপনাদের সচেতনতায় আপনারা সুস্থ থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com