সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

ই-পেপার

মোশাররফ হোসেনের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ১০:৩১ অপরাহ্ণ

পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেনের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় পাবনা মেরিল বাইপাস সড়কের নূরজাহান কমিউনিটি সেন্টারে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লুর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুনের পরিচালনায় নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, পাবনা পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম টিপু, গোলাম রব্বানী টেগার, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুর রহমান, সাজ্জাত হোসেন খোকন।

আলোচনা সভায় বক্তব্য প্রদান কালে আলহাজ্ব মোশাররফ হোসেন বলেন, দল করতে গিয়ে অনেক অত্যাচার নির্যাতন সহ্য করেছি। কিন্তু দলের কোনো নেতা কর্মীদের সাথে কখনো খারাপ ব্যবহার করিনি। দলের সাথে কখনো বেঈমানি করি নাই। তিনি আরো বলেন, হঠাৎ করে উড়ে এসে জুড়ে বসি নাই, দীর্ঘ সংগ্রামের পরে পাবনায় রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি বিরাজ করছে। তিনি এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে পুনরায় তাঁকে নির্বাচিত করার অনুরোধ জানান।

এসময় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোমিন নান্নু, যুগ্ম সম্পাদক এনায়েত হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান, আওয়ামী লীগ নেতা নূরে আলম বিশ্বাস লিন্টু,, খালেকুজ্জামান সুইট, নাজিম উদ্দিন গামা, হায়াত উল্লাহ মল্লিক, যুবলীগ নেতা আবদুল্লাহ আল মামুনসহ পাবনা সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ১৫টি ওয়ার্ডসহ বিভিন্ন ইউনিটের নেতদৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর