রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

ই-পেপার

নওগাঁর সাপাহারে ব্যাতিক্রমী উদ্যোগ দ্বারা প্রশংসিত শ্রমিক নেতা মহরম হোসেন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: রবিবার, ৫ জুলাই, ২০২০, ৬:১৯ অপরাহ্ণ

মোঃ ওয়াশিম রাজু নওগাঁ প্রতিনিধি:
নওগাঁ জেলা বর্তমান আমের রাজধানী হিসাবে নিজেকে পরিচিত করেছে। এবারে নওগাঁয় ২৪ হাজার ৭শ ৭৫ হেক্টর জমিতে ৪লাখ ২০হাজার মেট্রিকটন আম উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।সুতারাং পরিবহনের ক্ষেএে নিতে হচ্ছে বাড়তি সুযোগ সুবিধা,পাশাপাশি কর্তৃপক্ষকে করোনা ভাইরাসের কারনে করোনা মুক্ত রাখতে সাপাহার উপজেলা শ্রমিকনেতা মহরম হোসেন নিয়েছেন ব্যতিক্রমী উদ্যোগ।
প্রতিদিন আম পরিবহনের জন্য ঢাকা সহ সারা দেশ থেকে বিভিন্ন ধরনের গাড়ি  আম পরিবহনের জন্য আমের রাজধানী নওগাঁর সাপাহারে ভিড় জমিয়ে চলছে। সে ক্ষেত্রে
করোনা ভাইরাস মোকাবেলায় এক দৃষ্টান্ত স্থাপন করেছেন, সাপাহার উপজেলার ট্রাক ট্যাংক লরী কভার ভ্যান শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মহরম হোসেন।
নওগাঁ জেলার সাপাহার উপজেলার ট্রাক ট্যাংক লরি কাভার ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সাপাহার প্রবেশের দুই কিলোমিটার সামনে দীবরের মোড় নামক স্থানে ঢাকা থেকে ফেরত আসা সকল পরিবহনকে জীবাণুনাশক স্প্রে দিয়ে জীবাণুমুক্ত করে প্রবেশ করার ব্যবস্থা এবং ট্রাক চালকদের জন্য গোসল এবং থাকার সুব্যবস্থা করেছেন মহরম হোসেন ৷
তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে সুধীমহল সাধারণ আম ব্যবসায়ীরা ।আম ব্যবসায়ীরা জানান, আমাদের সুরক্ষা ক্ষেত্রে তার এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই।
তার এই কাজে সহযোগীতা করছেন সাপাহার উপজেলার ট্রাক ট্যাংক লরি কাভার ভ্যান শ্রমিক ইউনিয়নের এর সাধারণ সম্পাদক জনাব মোঃ শহিদুল ইসলাম, ও সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ বাবলুর রহমান।
এছাড়াও সেখানে সর্বদায় শ্রম দিয়ে যাচ্ছেন,মোঃ দেলোয়ার হোসেন,সাদ্দাম হোসেন,মোঃ বারেক আলী, মোঃ তৈয়ব আলী,আমজাদ হোসেন,মিনাউর রহমান বিদ্যুৎ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর