সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

ই-পেপার

চাটমোহরে কলেজ ছাত্রের দুটি কিডনি বিকল, চিকিৎসার জন্য অর্থ প্রয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ
আপডেট সময়: বুধবার, ১৮ মে, ২০২২, ৪:০৬ অপরাহ্ণ

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ খন্দবাড়ীয়া গ্রামের জয়েন উদ্দিনের ছেলে কলেজ পড়ুয়া শাকিল (২৩), সে মির্জাপুর ডিগ্রী কলেজে অধ্যায়নরত। শাকিল দীর্ঘদিন যাবত জটিল কিডনি রোগে ভুগছে। চিকিৎসার অপ্রতুলতা ও অর্থের অভাবে সঠিকভাবে নিয়মকানুন মেনে চলতে না পারায় শাকিলের দুটি কিডনি বিকল হয়ে গেছে। সন্তানের কষ্টের কথা চিন্তা করে তার মা কিডনি দান করবেন বলে সিদ্ধান্ত নিয়েছে।
অসুস্থ শাকিলের পিতা গরীব তার পক্ষে কিডনি সংযোজন খরচ যোগানো তার পক্ষে অসম্ভব।গরীব বাবা সন্তানের চিকিৎসার জন্য সকলের সহযোগিতা কামনা করছে। শাকিল বর্তমানে ঢাকা CKD urology hospital এ কিডনি সংযোজন এর জন্য ডায়ালাইসিস নিয়ে কোনমতে বেচে আছে। অসুস্থ শাকিলের পরিস্থিতিতে ঢাকাস্থ নিমাইচড়া ইউনিয়ন কল্যাণ পরিষদ তার কিডনি সংযোজন এর জন্য সদস্য ও সদস্যদের বাইরের বিভিন্ন সেবা মানসিকতা সম্পন্ন মানুষের নিকট থেকে অর্থ সহযোগিতার আশা করছে। ইতিমধ্যেই চাটমোহর উন্নয়ন ফোরাম এর সভাপতি নব পদোন্নতি প্রাপ্ত ডিআইজি মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক প্রানী সম্পদ অধিদপ্তরের কো-অর্ডিনেটর ও মনিটরিং অফিসার ডক্টর কাজী রকিবুল ইসলাম, ডিআইজি ওয়াই এম বেলালুর রহমান, এলজিইডি প্রকল্প পরিচালক মমিন মজিবুল হক টুটুল সমাজী, বেসিক কিল্ডার্স এর ফাউন্ডার্স, জিন্দানী ব্লাড ব্যাংক, মির্জাপুর ডিগ্রী কলেজ, আশরাফ জিন্দানী উচ্চ বিদ্যালয়, নিমাইচড়া ইউনিয়ন বালিকা বিদ্যালয় সহ অনেক সেবামূলক সামাজিক সংগঠন শাকিল কে সহায়তা প্রদান করবেন বলে আশ্বস্ত করেছেন।
ঢাকাস্থ নিমাইচড়া ইউনিয়ন কল্যাণ পরিষদের আহবায়ক ডাঃ জাহিদুল ইসলাম সমাজী, সদস্য সচিব শরিফুল ইসলাম, যুগ্ম আহবায়ক আঃ মজিদ সরকার সহ সকল সদস্য শাকিল এর চিকিৎসা বিষয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
অসুস্থ শাকিলকে আর্থিক সাহযোগিতা করতে চাইলে (০১৭১০-৩২৪৪৩০) মোবাইল যোগাযোগ করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com