সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

ই-পেপার

সিরাজগঞ্জে রিয়াজ খলিল আমিনুল বেসরকারি ভাবে বিজয়ী

কে,এম আল আমিন, নিজস্ব প্রতিনিধি:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ১২:২৯ অপরাহ্ণ

সিরাজগঞ্জে তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে দু’টিতে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও একটিতে নতুন প্রার্থী বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলায় বর্তমান চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, কাজিপুরে খলিলুর রহমান সিরাজী ও বেলকুচিতে আমিনুল ইসলাম সরকার।
বেসরকারি ফলাফলে সিরাজগঞ্জ সদর উপজেলার ১৭১টি ভোট কেন্দ্রের মধ্যে সবকটি ফলাফলে মো. রিয়াজ উদ্দিন ৪৭ হাজার ৮৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল পেয়েছেন ৪৩ হাজার ৯৮৪ ভোট। রিয়াজ উদ্দিন ৩ হাজার ৮২৩ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। এ উপজেলার ভোট কেন্দ্র সংখ্যা ১৭১ ও ভোটার সংখ্যা ৪৫৬২২২ জন।
কাজিপুর উপজেলায় চেয়ারম্যান পদ আবারও বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। এ উপজেলার ১২২টি কেন্দ্রের ফলাফলে আনারস প্রতিকে খলিলুর রহমান সিরাজী ৪৫ হাজার ১৩১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফুল আলম ঘোড়া প্রতীক ভোট পেয়েছেন ২৭ হাজার ৬৮৪ ভোট। এ উপজেলায় মোট ভোটকেন্দ্র সংখ্যা ১২২। মোট ভোটার সংখ্যা ২৩৪৫৯৮।
অপরদিকে বেলকুচি উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন মোহাম্মাদ আমিনুল ইসলাম সরকার। তিনি দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৫৪ হাজার ৮৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটর সাইকেল প্রতীকের প্রার্থী বদিউজ্জামান ফকির পেয়েছেন ৪৯ হাজার ৩৫৭ ভোট। এ উপজেলায় মোট কেন্দ্র সংখ্যা ৯৭ ও মোট ভোটার সংখ্যা ২৮৭৪৫২ জন।
জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো. শহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। দুই একটি অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর