শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

ই-পেপার

অভয়নগরে ছেলে কর্তৃক সৎ মা নির্যাতনসহ লুটপাটের অভিযোগ

মোঃ কামাল হোসেন, অভয়নগর প্রতিনিধি:
আপডেট সময়: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ১:২০ অপরাহ্ণ

যশোরের অভয়নগর উপজেলার ৫নং শ্রীধরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শংকরপাশা গ্রামের ৫নং শ্রীধরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সওকত বিশ্বাসের স্ত্রী রহিমা বেগম (৬৭) কে তার সৎ ছেলে শাহিন বিশ্ব(৪০) কর্তৃক মারপিট করে ঘরে তালাবদ্ধ করে রাখাসহ মালামাল লুট করার অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী ঐ মহিলা বাদি হয়ে অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, রহিমার স্বামী মারা যাওয়ার আগে তাকে দুই রুমের একটি ঘর করে দিয়ে যায়, যে ঘরে সে দীর্ঘ ২৫ বছর বসবাস করছে। স্বামীর মৃত্যুর পর উক্ত জমি ও ঘরের উপর লোলুপ দৃষ্টি পড়ে সৎ ছেলের, যে কারনে সে সৎ মাকে বিভিন্ন সময় ঘর ছেড়ে দিতে হুমকি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গত ২ ডিসেম্বর সকাল ১০.০০টার সময় অভিযুক্ত শাহিনসহ তার দুই ছেলে একত্র হয়ে বাদি রহিমা বেগমকে মারপিট করে ঘরের মালামাল ভাংচুর ও লুটপাটসহ নগদ ১,২৫,০০০ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং ঘরে তালা মেরে সৎ মাকে ঘর থেকে তাড়িয়ে দেয়। রহিমা উপায়ন্তর না পেয়ে স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিদের দারস্থ হলে তাদের পরামর্শে অভয়নগর থানায় বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ করেছেন।
এ বিষয়ে শওকত বিশ্বাসের ছেলে শাহিন বলেন, আমার সৎ মা হলেও তাকে নিজের মায়ের মতো ভালবাসি, আমি দীর্ঘদিন মাকে আমার বাড়ি থাকার জন্য অনুরোধ করে আসছি কিন্তু মা কোন কথা শুনেনা, ঘরে তালা মেরেছি যাতে মা আমার বাড়ি যায়, কিন্তু হিতে বিপরীত হয়েছে। আমার ইচ্ছে মাকে সেবা যত্ন করার যে কারনে এমনটি হয়েছে। আমার পিতার রেখে যাওয়া সম্পদ রক্ষা করা, মাকে সেবা যত্ন করা এটা আমার দায়িত্ব, কিন্তু আমার সৎ মা কিছুতেই আমার কথা রাখেনা।
এবিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি)  একেএম শামীম হাসান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর