শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

ই-পেপার

রামগড়ে ভারতীয় গরুসহ আটক ২জন

বেলাল হোসাইন, খাগড়াছড়ি প্রতিনিধি:
আপডেট সময়: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ৯:৪২ অপরাহ্ণ

খাগড়াছড়ির রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অভিযানে চৌধুরীপাড়া হাসপাতাল এলাকা হতে দুই চোরাকারবারিকে দুইটি গরু সহ আটক করে বিজিবির টহলদল।
আটককৃতরা হলেন, পৌরসভার জগন্নাথ পাড়া এলাকার শফিক উদ্দিন এর ছেলে মো: মাঈন উদ্দিন (২৫) ও আবদুল হাই এর ছেলে মো: মোবারক হোসেন (৩০)। এসময় তাদের সহযোগী আরো ৫/৬জন পালিয়ে যায়।
জানা গেছে, বৃহস্পতিবার (১ লা ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার সময় রামগড় বিওপির একটি টহলদল হাবিবুল্লাহর চর নামক স্থানে কয়েকজন লোককে ৬/৭ টি ভারতীয় গরু নিয়ে নদী পার হতে দেখে।পরবর্তীতে বিজিবির টহলদল তাদের ধাওয়া করলে তারা গরুসহ শহরের দিকে পালিয়ে যায়। পরে শহরের মাষ্টারপাড়া পুরাতন সিনেমা হল এলাকায় অভিযান চালায়।তখন চোরাকারবারীরা টহল দলকে উদ্দেশ্য করে রাস্তায় থেকে ইট পাটকেল নিক্ষেপ করে হাসপাতালের দিকে পালিয়ে যায়। পরে হাসপাতাল এলাকা থেকে দুইজনকে আটক করে বিজিবি। জব্দকৃত গরুর মূল্য ৮০ হাজার টাকা।
৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রামগড় জোন অধিনায়ক লে. কর্ণেল মো: হাফিজুর রহমান জানান,  আটককৃত আসামীদের বিরুদ্ধে পূর্বেও মাদক মামলা রয়েছে । জব্দকৃত গরু ও আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।তিনি আরো জানান,সীমান্ত সুরক্ষার পাশাপাশি জোন অধীনস্ত অঞ্চলে মাদক, গরু পাচার ও কাঠ পাচারসহ নানা ধরণের অপরাধ নির্মূলে ভবিষ্যতেও বিজিবির এমন অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর