শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

ই-পেপার

কেমন পুরুষ পছন্দ জানালেন জাহ্নবী

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২, ১০:১৫ অপরাহ্ণ

বলিউডের এ প্রজন্মের তারকা জাহ্নবী কাপুর। সৌন্দর্য আর অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন দর্শক মনে। ফলে তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার কমতি নেই।

অভিনেত্রী গত বছরের আগস্টে নিজের বিয়ের পরিকল্পনার কথা জানান, জাহ্নবী। কীভাবে তিনি বিয়ে করতে চান, কেমন হবে সেই আয়োজন, সেই ভাবনা প্রকাশ করেন তিনি। যদিও কাকে তিনি বিয়ে করবেন, সেটা এখনো চূড়ান্ত নয়। তার মতে, সেরকম কাউকে এখনো খুঁজে পাননি।

এদিকে জাহ্নবীকে বিয়ে করতে হলে একটি শর্ত অবশ্যই পূরণ করতে হবে। সেটা আবার জাহ্নবীর বাবা-প্রযোজক বনি কাপুরের দেওয়া শর্ত। তা হলো, ছেলেকে ৬ ফুট ১ ইঞ্চি লম্বা হতে হবে।

বাবা বনির সঙ্গে জাহ্নবীর বন্ধুসুলভ সম্পর্ক। বিষয়টি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, তার হবু বরের জন্য একটি শর্ত দিয়ে রেখেছেন বনি কাপুর। অভিনেত্রী বলেন, “বাবার একটি শর্ত আছে। অন্য কিছু নিয়ে তার মাথা ব্যথা নেই। তার একটাই কথা, ‘ছেলেকে আমার সমান লম্বা হতে হবে।’ আর বাবার উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি।”

জাহ্নবী জানান, ছোটবেলা থেকেই বিভিন্ন দেশে তাকে ও তার বোন খুশিকে ঘুরিয়েছেন বাবা বনি। কোনো কিছুর কমতি রাখেননি। তাই বিয়ের পর স্বামীও যেন তাদেরকে এরকম রাখতে পারে, সে বিষয়টি নিশ্চিত হতে চান বনি।

উল্লেখ্য, বলিউডের কালজয়ী অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন তিনি। এরপর তাকে দেখা গেছে ‘গুঞ্জন সাক্সেনা’, ‘রুহি’ সিনেমায়। আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে জাহ্নবীর নতুন সিনেমা ‘গুডলাক জেরি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com