রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

ই-পেপার

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন মরহুম লতিফ মির্জার কন্যা মুক্তি মির্জা

মোঃ আমিনুল ইসলাম, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
আপডেট সময়: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪, ৭:৩০ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা মির্জা মুক্তি। তিনি সিরাজগঞ্জ -৪ উল্লাপাড়া আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল লতিফ মির্জার কন্যা। বৃহস্পতিবার সন্ধ্যায় সংসদ সচিবালয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তারা এ সৌজন্য সাক্ষাৎ করেন। উভয়ের মধ্যে এ সময় আগামী উপজেলা পরিষদ নির্বাচন ও স্মার্ট বাংলাদেশ গঠনের রূপরেখা নিয়ে প্রায় ৩০ মিনিট আলোচনা অনুষ্ঠিত হয়।
আলোচনা শেষে সেলিনা মির্জা মুক্তি স্থানীয় গণমাধ্যম কর্মীদর বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আমি সৌজন্য সাক্ষাৎ করেছি। এ সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে নতুন সরকার গঠন করায় প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। বৈঠকে মুক্তি মির্জা আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দেশ ও জনগণের সেবক হিসেবে কাজ করে আগামীতে স্মার্ট বাংলাদেশ গঠনের জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করারো পরামর্শ দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর