রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

ই-পেপার

উল্লাপাড়ায় প্রতিপক্ষের হামলায় কাউন্সিলর গুরুতর আহত

মোঃ আমিনুল ইসলাম, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
আপডেট সময়: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৪২ অপরাহ্ণ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রতিপক্ষের হামলায় উল্লাপাড়া পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আজাদ হোসেনকে, জয়নাল ও তার লোকজন মেরে গুরুতর আহত করেছেন । আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উল্লাপাড়া পৌর এলাকার শীপ্পুর গ্রামে ।

আজাদ কাউন্সিলরের ভাতিজা জাকারিয়া জানায় গ্রামের মৃত সোলেমান ড্রাইবারের ছেলে জয়নাল গত বুধবার একটি মেয়ে নিয়ে পার্শ্ববর্তী উপজেলার গাড়াদহ গ্রামে ধরাপরে মারধর খালে তার জের ধরে বৃহস্পতিবার বেলা ১ টার দিকে জয়নাল সহ তার লোকজন কাউন্সিলর আজাদ হোসেনরে বাড়ি ভাঙ্গচুর শুরু করে । খবর পেয়ে আজাদ দ্রুত হুন্ডা নিয়ে বাড়ির কাছা কাছি এলে জয়নাল ও তার লোকজন আক্রমণ করে এবং এলোপাতাড়ি মাথায় দা দিয়ে কোপায় এবং রড দিয়ে বেদম মারতে থাকে ।

এক পর্যায়ে সে মাটিতে লুটে পরে । আসেপাশের লোকজন এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে । অপর দিকে ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি মোঃ জহুরুল ইসলাম জানায় একটি মারামারির ঘটনাকে কেন্দ্র করে আজাদ, জয়নাল সহ গ্রামের কয়েক জনের নামে ডাকাতি মামলা করে । ওই মিথা কেছে না পেরে গত বুধবার আজাদের লোকজন জয়নালকে ধরে গাড়াদহ গ্রামে নিয়ে গিয়ে মারধর করে। এ বিষয়ে আজাদের কাছে বিচার চেয়ে না পাওয়ায় জয়নাল মারপিট করেছে বলে জেনেছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com