রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

ই-পেপার

খাষপুখুরিয়া বিএম উচ্চ বিদ্যালয়ের এস এসসি পরীক্ষাদের বিদায় দোয়া মাহফিল

মাহমুদুল হাসান, চৌহালী প্রতিনিধি:
আপডেট সময়: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষপুখুরিয়া বিএম উচ্চ বিদ্যালয় এর ২০২৪ ইং সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের বিদায়ী পরীক্ষার্থীদের আয়োজনে বিদায়, সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
খাষপুখুরিয়া বিএম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ সরকার এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাজউদ্দীন, চৌহালী থানা অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াহাব, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল হাই নুরী,ময়নাল কারি, সহকারী শিক্ষক মো, আবু দাউদ সরকার, বোরহান উদ্দিন, বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ।

বক্তরা বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মুলত বিদায় নয়, এটা আমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে আমরা এসসি সম্পন্ন করে বিভিন্ন কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতীর কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে। শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়,বরং ঙান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ ও শিখনিয়ো। এছাড়াও বিভিন্ন দিক নির্দশনা মুলক গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com