শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

ই-পেপার

উন্নয়নে রোল মডেল অপ্রতিরোদ্ধ বাংলাদেশ বিনিমার্ণে নিরলভাবে কাজ করবো- অধ্যাপক ড. হোসেন মনসুর

সিরাজগঞ্জ প্রতিনিধি:
আপডেট সময়: বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৬:৪৫ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ত্যাগী নেতাদের মনোনয়ন দিতে চান মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি আগামী দিনে দূনীর্তির শিকর উপড়ে ফেলার জন্য সত নেতৃত্বে প্রয়োজনীয়তা অনুভব করছেন। এগিয়ে যাওয়া উন্নয়নে রোল মডেল অপ্রতিরোদ্ধ বাংলাদেশ বিনিমার্ণে নিরলভাবে তিনি কাজ করে যাচ্ছেন।

বুধবার বিকালে সঙ্গলা থানা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
ওই সভায় তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গার আংশিক) আসনের সংসদ সদস্য হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী এবং নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দেন। পাশাপাশি তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা তাঁকে মনোনয়ন দিলে তিনি নৌকার বিজয়ে মধ্যে দিয়ে এই আসনটি তাঁকে উপহার দিবেন এবং শেখ হাসিনার দূনীর্তি মুক্ত স্মার্ট বাংলাদেশ গঠনে নিজেকে জনগণের জন্য বিলিয়ে দিবেন।

সঙ্গলা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুর সঞ্চালনায় অন্যেদের মধ্যে বক্তব্যে দেন, সহসভাপতি ফনিভুষন পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক কাঞ্চন কুমার দাস, সলংঙ্গা থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাহিদ হাসান রতন, শফিকুল ইসলাম সদস্য সলংঙ্গা থানা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃত্ব বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com