শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

ই-পেপার

সিরাজগঞ্জে ককটেলসহ ৬ জঙ্গি আটক

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ৫:০৭ অপরাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ককটেলসহ ৬ জঙ্গিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাজ থেকে ৭টি ককটেল, বিপুল পরিমান জেহাদী বই ও পোষ্টার উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (৩১ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে এতথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস।
এর আগে বৃহস্পতিবার (৩০ জুলাই) গভীর রাতে উপজেলার ঝিকরা তুশি তারেক ছাত্রবাস থেকে এ নাশকতার সরঞ্জাদি উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, উল্লাপাড়াউপজেলা বাকুয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে জামায়াত শিবির নেতা আতাউর রহমান (৫৪), ধামাই কান্দি রশিপাড়া গ্রামের মৃত রহিস উদ্দিন সরকারের ছেলে মাসুম হাসান (২৫), ঘাটিনা গ্রামের লতিফের ছেলে মনিরুল ইসলাম (২০), গয়হাট্র গ্রামের আলতাব হোসেনের ছেলে হাসান (২৮), বজ্রাপুর গ্রামের ছরোয়ার হোসেনের ছেলে মনিরুল (৪০) ও সিরাজগঞ্জ শহরের দিয়ারধানগড়া মহল্লার ছোবহান শেখের ছেলে রায়হান আলী (৩০)।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক কুমার দাস পিপিএম জানান, ঈদুল আযহায় নাশকতার পরিকল্পনা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝিকরা ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৬ জঙ্গি সদস্যদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল, বিপুল পরিমাণ পোষ্টার ও জিহাদী বই উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাবাদে আটককৃতরা পবিত্র ঈদ উল আযহায় নাশকতার পরিকল্পনার কথা স্বীকার করেছে। পরবর্তীতে উদ্ধারকৃত আলাতম ও আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com