মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

ই-পেপার

মনিরামপুরে দিন দুপুরে ইজি বাইক চালক খুন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১০:২১ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

যশোরের- মনিরামপুর উপজেলার দিগঙ্গা কুচলিয়া স্কুলের সামনে রফিকুল ইসলাম ওরফে (রফি) (৪৭) নামের এক ইজিবাইক চালককে গুলি ও জবাই করে হত্যা করেছে দুবৃত্তরা। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম মনিরামপুর উপজেলার মধুপুর গ্রামের মৃত. আমারত শেখের ছেলে। এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম ইজিবাইক চালিয়ে মনিরামপুর অভিমুখে যাবার সময় কুচলিয়া স্কুলের সামনে পৌছালে দূর্বৃত্তরা রফিকুলকে গুলি ও জবাই করে হত্যা করে। সে বুকে এবং মাথায় গুলি বিদ্ধ হয়।

 

তার মৃত্যু নিশ্চিত করতে গলা কাটা হয় বলে ধারনা করা হচ্ছে। হত্যাকান্ডে শিকার রফি অভয়নগর উপজেলার জনপ্রিয় আওয়ামী শ্রমিক নেতা কাউন্সিলর মোল্যা ওলিয়ার রহমান ও মনিরামপুরের প্রকাশ চেয়ারম্যান হত্যা মামলা সহ একাধিক মামলার আসামি। পরিচয় গোপন রাখার শর্তে এলাকার লোকজন জানান, ইজিবাইক চালক রফিকুল ইসলাম (রফি) একজন দূর্ধর্ষ সন্ত্রাসী ছিলেন।

 

একটি নিষিদ্ধ ঘোষিত সংগঠন (চরমপন্থি) দলের সদস্য ছিলেন সে। স্থানীয় সংশিষ্ট ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন ও মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম রফিক হত্যার বিষয়টা নিশ্চিত করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com