সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

ই-পেপার

অভয়নগরের একাধিক মাদক মামলার ওয়ারেন্টের আসামীর প্রকাশ্যে মাদক ব্যবসা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ১০:১৯ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর:

অভয়নগরের বুইকারা ড্রাইভার পাড়ার মৃত নুর ইসলাম@ (গাজা নুর ইসলামের) ছেলে ওহিদুল ইসলামের নামে দুটি রেগুলার মামলা সহ একাধিন মাদক মামলার ওয়ারেন্ট রয়েছে বলে যানা যায়, এলাকাবাসীর অভিযোগ শুধু ওহিদুল নয় তার পুরো পরিবার মাদক ব্যাবসার সাথে জরিত। ওহিদুলের ভাই শহিদুল ছিল অভয়নগরের শীর্ষ ৩ মাদক ব্যবসায়ীর একজন, এ মাদক ব্যবসাকে কেন্দ্র করেই খুন হতে হয়েছিল তাকে, তারই পরিবারের সদশ্যের দ্বারা। এ ব্যাপারে অভয়নগরের পুলিশ ওহিদুলের পরিবারের সদস্যদের আসামী করে অভয়নগর থানায় একটি মামলা রুজু করে। পরবর্তীতে তারা জাবিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে পুনরায় শুরু করে তাদের পারিবারিক সুত্রে পাওয়া মাদক ব্যবসা।

 

এ ব্যাপারে স্হানিয় জন প্রতিনিধি নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রবিন অধিকারী (ব্যাচা) নেতৃত্বে কয়েকবার মাদক উচ্ছেদ অভিয়ান চালানো হয়। তাতেও সোধরাইনি এই পরিবারের সদেস্যরা। বর্তমানে এ পরিবারের সদেস্যরা আরও বেশী বেপরোয়া হয়ে উঠেছে! এলাকাবাসীর অভিযোগ, ওহিদুল ও তার ক্রেতাদের কারনে এ এলাকা এখন বসবাসের অযোগ্য হয়ে পরেছে।

 

তারা ওহিদুলেরব ব্যাপারে আরও বলেন ওহিদুল একজন সন্ত্রাসী কেও তার বিরুদ্ধে কিছু বললেই পরিনাম হয় ভয়ংকর। তারা ওহিদুল ও তার পরিবারের এ সমস্ত অত্যাচার থেকে এলাকাটিকে রহ্মা করে বসবাসের উপযোগী করতে প্রসাসনের উর্ধতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com