শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

ই-পেপার

জামালপুরের দেওয়ানগন্জে স্ত্রীর গায়ে পেট্রোল ঢেলে আগুনে পুরিয়ে হত্যাকারী পুলিশ স্বামী গ্রেফতার

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ১ জুলাই, ২০২০, ৭:০৪ অপরাহ্ন

কামরুজ্জামান কানু  জামালপুর থেকে :

গতকাল জামালপুর জেলার দেওয়ানগন্জ উপজেলর বাজারী পাড়ায় ভারাটিয়া বাসয় নব মূসলিম পুলিশ সিপাহী যৌতুকের দাবীতে তার দ্বিতীয় স্তী ব্রাক কর্মকর্তা ইয়াসমিন আক্তার কে হত্যার উদ্দেশ্যে তার গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়েদেয়, বর্তমানে ব্রাক কর্মকর্তা ইয়াসমিন ঢাকা শেখ হাসিনা মেডিকেল  হাসপাতালে বার্ন ইউনিটে মৃত্যুর সাথে পান্জা লড়ছে। এ ব্যাপারে দেওয়ানগন্জ থানায় একটি মামলা হয়েছে। যানাগেছে পুলিশ সিপাহী  প্রেমানন্দ ময়মনসিংহ জেলার কাউনিয়া গ্রামের সচিন্দ্রের পূত্র। দুই সন্তান সহ প্রথম স্ত্রী কে তালাক দিয়ে ২০১৫ সালে নেত্রকোনা জেলার সাতপাইর গ্রামের নবাব আলীর মেয়ে ব্রাক কর্মকর্তা (পিও) ইয়াসমিন আক্তার কে বিয়ে করে। ধর্মান্তরিত হয়ে সুভন আহম্মেদ নাম রাখে।

 

বিবাহের কিছুই দিন পর থেকে যৌতুকের আসায় স্ত্রী ইয়াসমিনের উপর শারীরিক নির্যাতন চালাতে থাকে। নি:সন্তান ব্রাক কর্মকর্তা ইয়াসমিন লক্ষ লক্ষ টাকা যৌতুক দিয়েও তাকে খুশি করতে পারেনাই কয়েক দিন যাবৎ জমি পুলিশের নামে লেখে চায় এবং বিক্রি করে টাকা চায় এক পর্যায়ে ইয়াসমিন টাকা ও জমি লেখে দিতে অ-সিকার  করায় গত কাল ৩০-জুন রাত্রি অনুমান ১২ টার সময় ইয়াসমিনের গায়ে পেট্রোল ঢেলে দিয়ে আগুন লাগিয়ে দেয়। পুলিশ সিপাহী প্রেমানন্দ (সুভন আহম্মেদ)শেরপুর জেলার শ্রীবর্দী থানায় কর্মরত আছেন।

 

অপরদিকে দেওয়ানগন্জ থানা পুলিশ সংবাদপেয়ে ইয়াসমিন কে উদ্ধধার কের পুলিশ সিপাহী সুভন কে গ্রোফতার করে কোটে চালান দেয়। এ দিকে দেওয়ানগন্জ থানায় মামলা হয়েছে বলে জানান অফিসার ইনচার্জ এম এম ময়নুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর