শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

ই-পেপার

সিরাজগঞ্জে নতুন ৯করোনা আক্রান্তের মধ্যে ৩জন পুলিশ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ১৫ মে, ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ণ

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে একদিনে সর্বোচ্চ ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে তিনজন পুলিশ সদস্য ও দুজন স্বাস্থ্যকর্মী এবং একজন পৌরসভার কর্মচারী রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৮ জনে। বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় সিভিল সার্জন ডাঃ মোঃ জাহিদুল ইসলাম নতুন করে ৯ জনের শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, আজ মোট ১৮৭ জনের নমুনা রিপোর্ট এসেছে। এর মধ্যে ৯ জনের শরীরে করোনা পজিটিভ এসেছে। বাকী ১৭৮ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে কাজিপুরে ৫ জন, সদরের ৩ ও বেলকুচির ১জন রয়েছেন। কাজিপুরের ৫ জনের মধ্যে কর্মকর্তাসহ তিনজন পুলিশ সদস্য রয়েছেন। সিরাজগঞ্জ সদরে আক্রান্ত তিনজনের মধ্যে দুজন পৌরসভার স্বাস্থ্যকর্মী ও একজন পৌরসভার সহকারি কর আদায়কারী।

তিনি আরও বলেন, জেলায় মোট ৫৯৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ১৮৭ জনের রিপোর্টে আজ ৯ জন সহ মোট ১৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। অপরদিকে কাজিপুরে পিতা-পূত্রসহ আরও তিনজন আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ ও ঢাকায় পরীক্ষার পর এদের করোনা শনাক্ত হয়। এ কারণে এ তিনজনের হিসাব সিরাজগঞ্জ স্বাস্থ্যবিভাগের কাছে নেই। কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ হাসান সিদ্দিকী এসব তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর