শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

ই-পেপার

নির্বাচনে প্রার্থী হওয়ায় লামার বিএনপির নেতাকে বহিষ্কার 

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
আপডেট সময়: রবিবার, ৫ মে, ২০২৪, ১২:১৭ অপরাহ্ণ

দলীয় সিদ্ধান্ত অমান্য করে  ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার কারনে লামার এক নেতাকে বহিষ্কার হয়েছেন। তিনি হলেন লামা উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও  ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাকের হোসেন মজুমদারক।
শনিবার (০৪ মে,২০২৪ ইং,) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
সূত্রে জানা যায়, বর্তমান সরকারের অধীনে উপজেলা পরিষদসহ যে কোনও নির্বাচনে অংশগ্রহণ না করার বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে জেলার লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির ১ নেতা অংশ নেওয়ায় গত ২ মে কেন্দ্রীয় বিএনপি ৪৮ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে। নোটিশের জবাব যথাযথ না হওয়ায় ৪ মে কেন্দ্রীয় সিদ্ধান্তে সকল প্রকার সদস্যপদ থেকে তাকে বহিষ্কার করা হয়।
এ বিষয়ে মোঃ জাকের হোসেন মজুমদার বলেন, আমাকে ইউপি নির্বাচনেও বহিষ্কার করেছিল এবার আবারও করেছে। দলের দ্বিধাবিভক্তির কারনে এগুলো হচ্ছে। তবে আমি সবার প্রার্থী।
সত্যতা নিশ্চিত করে বান্দরবান পার্বত্য জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা জানান, দলের দুঃসময়ের দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি আমাদের দল ও লামাবাসীকে এই পাতানো নির্বাচন বর্জন করার আহবান জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর