সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

ই-পেপার

নাগরপুরে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন ছাত্রদল

ডা.এম.এ.মান্নান,স্টাফ রিপোর্টার:
আপডেট সময়: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৯:৪০ অপরাহ্ণ

টাঙ্গাইলের নাগরপুরে তীব্র তাপদাহে ক্লান্ত পথচারী,যাত্রী,ছাত্র,শ্রমিক ও ব্যবসায়ীদের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন নাগরপুর উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদল।
রবিবার(২৮ এপ্রিল) দুপুরে উপজেলা ছাত্রদলের আহবায়ক মীর খালিদ মাহবুব রাসেল ও সদস্য সচিব শহিদুর রহমান মনির এর যৌথ নেত্বত্বে নাগরপুর বাজারে আগত যাত্রী,পথচারী,শ্রমিক ও ব্যবসায়ীদের মাঝে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।
ছাত্রদলের এমন উদ্যোগকে প্রশংসা ও সাধুবাদ জানিয়ে ৪৫ বছরের এক পথচারী বলেন, প্রচন্ড রোদে শরীর ঘেমে লবনাক্ত পানি বের হওয়ার কারনে ক্লান্তিবোধ করছি,এসময় ছাত্রদলের নেতা কর্মীরা পানি পান করিয়ে আমাদের তৃষ্ণা মেটালেন।
সুপেয় পানি ও স্যালাইন বিতরণের বিষয়ে উপজেলা ছাত্রদল সদস্য সচিব মু.শহিদুর রহমান মনির গণমাধ্যমকর্মীদের জানান,তীব্র গরমে পথচারী,শ্রমিক ও ব্যবসায়ীদের তৃষ্ণা মেটাতে আমরা উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে ৪০০ শত সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি।
এই সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, দফতর সম্পাদক মিজানুর রহমান লাভলু,সহ ছাত্র বিষয়ক সম্পাদক জাহিদ হাসানসহ নাগরপুর উপজেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর