রবিবার, ১২ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

ই-পেপার

লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ
আপডেট সময়: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ৬:০৫ অপরাহ্ণ

‘স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে বান্দরবানের লামা উপজেলায় ‘জাতীয় আইনগত সহায়তা দিবস.২৪’ পালিত হয়েছে।
রবিবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শান্তির পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন লামা চৌকি আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও লিগ্যাল এইড কমিটি লামার চেয়ারম্যান শাখাওয়াত হোসেন চৌধুরী রিয়াদ।
পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে থেকে এক শোভাযাত্রা শুরু করে লামা বাজার প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ ভবনের সামনে এসে শেষ হয় এবং পরিষদ হলরুমে আলোচনা সভাস্থলে মিলিত হয়। র‌্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন লামা চৌকি আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও লিগ্যাল এইড কমিটি লামার চেয়ারম্যান শাখাওয়াত হোসেন চৌধুরী রিয়াদ।
এ সময় অংশ নেন অনুষ্ঠানে লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন খাঁন,, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডাঃ এখিং মার্মা, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ  মোঃ শামীম শেখ, লামা আইনজীবি সমিতির সভাপতি সাদেকুল মাওলা ইরাক, রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা।
আরও লামা কোর্টের সিনিয়র আইনজীবি এডভোকেট মোঃ মামুন মিয়া, এডভোকেট জাফর আলম, কবির হোসেন শান্ত, এডভোকেট জাহাঙ্গীর আলম, এডভোকেট মোঃ রাকীব, উপজেলা প্রশাসন ও বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা, আইনজীবীরা, লিগ্যাল এইড প্যানেল আইনজীবীরা, ক্লায়েন্ট, আইনজীবি সহকারী, এনজিও কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com