শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান ব্যারিষ্টার শাহজাহান ওমর এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

অভয়নগরে পিকআপ’র ধাক্কায় ঘাট শ্রমিক গুরুতর আহত

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ২৯ জুলাই, ২০২০, ৯:০৫ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন অভয়নগর প্রতিনিধি:

নওয়াপাড়া নৌ বন্দরের অভয়নগর থানা ভবন এর পাশে অবস্থিত মজুরদার ঘাটে কর্মরত শ্রমিক হারুন হাওলাদার(৫২) পিকআপ’র ধাক্কায় গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার বিকাল ৫ টায় উক্ত স্থানে যশোর – খুলনা মহাসড়কে তিনি এ দুর্ঘটনার শিকার হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রত্যক্ষদর্শি ও নওয়াপাড়া হাইওয়ে থানা সূত্রে জানা গেছে. মজুমদার ঘাটে কর্মরত শ্রমিকদের যানবাহন থেকে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ওই শ্রমিক। তিনি মহাসড়ক থেকে ক্রসিং করে ঘটের ট্রাক ওজনকারি স্কেলে আসা যাওয়া যানবাহন নিয়ন্ত্রণ করার দয়িত্ব পালন করছিলেন।

 

ঘটনার সময় খুলনা থেকে ছেড়ে আসা টিন বোঝাই পিকআপ(খুলনা মেট্রে ন-১১-০৪৯৩) পেছন দিক থেকে ধাক্কা দিলে তিনি সড়কের ওপর পড়ে যান। এ সময়ে পিকআপ টি তার মাজার উপার দিয়ে পার হয়ে যায় । হাসপাতালে কর্মরত জরুরি বিভাগের চিকিৎসক জানান, রোগীর অবস্থা আশংকা জনক । তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়েছে। পুলিশ ঘাতক পিকআপ ও চালকে আটক করেছে। পিকআপের চালক ইদ্রিস মোড়ল জানান,তিনি খুলনা খালিশপুরের একটি দোকান থেকে প্লেন সিড বোঝাই করে যশোর যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছালে ঘাট থেকে একটি মাল বোঝাই ট্রাক মহাসড়কে উঠছিল । তিনি হঠাৎ গাড়ি নিয়োন্ত্রণ করতে পারেননি যার ফলে এ দুর্ঘটনা ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com