আজ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২০ ইং

ত্রাণের ট্রাক পুকুরে, ১০০০ অসহায় পরিবারের স্বপ্নভঙ্গ!

মুহাইমিনুল (হৃদয়) টাঙ্গাইল: 
টাঙ্গাইলে গোপালপুর ও ভূঞাপুরের বানভাসী মানুষের জন্য বরাদ্দ দেয়া ত্রাণের ট্রাক উল্টে খাদে পড়ে গেছে। এতে ভিজে নষ্ট হয়ে গেছে ত্রাণ সামগ্রী। আহত হয়েছে ট্রাকের চালক ও হেলপার।সোমবার সন্ধ্যা ৬টার দিকে গোপালপুর উপজেলার নারুচি গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, সংরক্ষিত মহিলা আসনের এমপি অপরাজিতা হকের নামে ত্রাণ মন্ত্রণালয় থেকে একহাজার পরিবারের জন্য ত্রাণ  বরাদ্দ দেয়া হয়। এসব ত্রাণ সামগ্রী টাঙ্গাইল থেকে ট্রাকে করে গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে নিয়ে আসার পথে ভাঙাচোরা রাস্তার কারনে ট্রাকটি উল্টে পুকুরে গিয়ে পড়ে। এতে চালকসহ দুজন আহত হয়। ভিজে নষ্ট হয়ে যায় পুরো ত্রাণ সামগ্রী। আজ মঙ্গলবার এসব ত্রাণ সামগ্রী হত দরিদ্রদের মাঝে বিতরণ করা কথা ছিলো।
এ বিষয়ে হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব জানান, পানিতে ত্রাণের প্রায় সব মালামাল ভিজে খাবারের অনুপযোগি হয়ে গিয়েছে।
গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস বলেন, গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মধ্যে বিতরণের জন্য এসব মালামাল টাঙ্গাইল গুদাম থেকে সোমবার দুপুরে উত্তালন করা হয়। সংরক্ষিত মহিলা আসনের এমপির গ্রামের বাড়ি নারুচিতে নিয়ে এসব ত্রাণ আগামী মঙ্গলবার বিতরণের কথা ছিল।
মহিলা এমপি অপরাজিতা হক বলেন, এক হাজার লোকের জন্য প্যাকেট করা ত্রাণে চাল, ডাল তেল ও চিনি ছিলো। বাড়ির নিকটে এসে ত্রাণের ট্রাক উল্টে যায়। আজ ( মঙ্গলবার) দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এসব ত্রাণ বন্যার্তদের মাঝে বিতরণের কথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর