রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

ই-পেপার

রামগড়ে ৭৪ বোতল ফেন্সিডিলসহ পুলিশ সদস্য আটক

বেলাল হোসাইন, খাগড়াছড়ি প্রতিনিধি:
আপডেট সময়: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ২:২৮ অপরাহ্ণ

স্থানীয় জনতার হাতে ৭৪বোতল ফেন্সিডেল সহ সাজ্জাদ হোসেন নামের এক পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা।চট্টগ্রামের ফটিকছড়ির উত্তরে বাগানবাজার ইউপির চিকনছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।সে রামগড় থানার পুলিশ সদস্য।

বুধবার (১৮ অক্টোবর)চিকনছড়া বাংলাবাজার রামগড়-বারইয়ারহাট সড়ক থেকে স্থানীয় জনতা ওই কনস্টেবলকে ৭৪ বোতল ফেনসিডিলসহ সকালে আটক করে বাগানবাজার ইউনিয়ন পরিষদে হস্তান্তর করে।

আটক পুলিশ সদস্য কনস্টেবল সাজ্জাদ হোসেন (স্টাফ নং- ১৬৯৪) সে নাটোর জেলার বড়ই গ্রাম থানার বনরৃপা আবাসিক এলাকার মৃত জহিরুল হকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ১নং বাগানবাজার ইউপির চেয়ারম্যান সাহাদাত হোসেন সাজু বলেন, রামগড় থানার সাজ্জাদ নামের এক পুলিশ কনস্টেবলকে ফেনসিডিল সহ আটক করে স্থানীয়রা। তার কাছে ৭৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। স্থানীয়রা আটক করে তাকে পরিষদে হস্তান্তর করলে তিনি পুলিশকে খবর দেওয়া হয়।

এ বিষয়ে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, সে গতরাত ডিউটির পর থেকে থানায় উপস্থিত নাই। মাদক নিয়ে আটকের বিষয়ে অফিসিয়ালি তিনি কিছু জানেননা বলে জানান।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। যাচাই-বাছাই এর পর বিস্তারিত জানা যাবে। এর সাথে আর কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে  উধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গত শনিবার বিকালে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা গেট এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ৯৩ বোতল ফেন্সিডেল সহ রামগড় থানার পুলিশ সদস্য আশরাফুল হাসান তানভীর সহ তিনজনকে গ্রেফতার চট্টগ্রামের নগর গোয়েন্দা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com